সোমবার, ২৭ মে ২০১৯, ০৮:০৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ক্ষমতা উপভোগের নয়, সেবা করার সুযোগ: প্রধানমন্ত্রী প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে হাতুড়িপেটা কারাগারে পলাশ রায় হত্যা ও প্রবীর শিকদারের পরিবারকে দেশছাড়ার পাঁয়তারার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন মাদকসক্ত শিক্ষকের হাতে সহকর্মী গুরুতর আহত ইবিতে নিজস্ব অর্থায়নে আইআইইআর-এর নিজস্ব ভবন নির্মাণকাজের উদ্বোধন জামালপুরে নারী ও শিশু ধর্ষন নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন র‌্যাব-১৩ অভিযান পরিচালনা করে ২৪৩৫ পিছ ইয়াবা ট্যাবলেট, গাঁজা আটক করেছে দেশের দ্বিতীয় বৃহত্তম টাঙ্গাইলের করটিয়া হাটে ক্রেতা-বিক্রেতাদের উপচেপড়া ভিড় ট্রাকচাপায় প্রাণ গেল অটোরিকশার তিন যাত্রীর রংপুরে কৃষকের ধান কেটে দিলো মেট্রোপুলিশ কমিশনার

অবশেষে সোনাক্ষীই হচ্ছেন সালমান খানের স্ত্রী!

ছবি: ইন্টারনেট।

বিনোদন ডেস্ক:

সোনাক্ষী সিনহাকে দেখা যাবে সালমানের স্ত্রীর চরিত্রে। কি অবাক লাগছে শুনতে? কারণ বড় পর্দায় আবারও আসছে ‘দাবাং’। এবারও সেই সালমান খান এবং সোনাক্ষী সিনহা-র জুটিকেই দর্শকরা দেখতে পাবেন ‘দাবাং থ্রি’-র ফ্রেমে।

২০১৯ থেকেই ‘দাবাং থ্রি’-র শুটিং শুরু হবে বলে জানিয়েছেন, পরিচালক আলি আব্বাস জাফর।

সম্প্রতি ‘কলঙ্ক’-এর শুটিং করে মুম্বইতে ফেরেন সোনাক্ষী। এরপর অক্ষয় কুমারের ‘মিশন মঙ্গল’-ও রয়েছে তাঁর ঝুলিতে। সেই সঙ্গেই এবার ফের ‘দাবাং থ্রি’-র জন্য প্রস্তুতি শুরু নিচ্ছেন সোনাক্ষী সিনহা। যদিও ‘দাবাং থ্রি’ নিয়ে সলমন খান নিজে কিছু না বললেও, আরবাজ খান ইতিমধ্যেই ‘দাবাং থ্রি’-র শুটিং শুরু হবে বলে জানিয়ে দিয়েছেন।

এদিকে ‘দাবাং থ্রি’-র আগে আপাতত ‘ভারত’ নিয়ে ব্যস্ত সালমান খান। পরিচালক আলি আব্বাস জাফরের এই সিনেমায় সালমান খানের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি এবং সুনীল গ্রোভারও রয়েছেন সালমান খানের ‘ভারত’-এ। তবে ‘ভারত’-এর সিডিউল শেষ করে এবার ‘দাবাং থ্রি’-র জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন সালমান খান নিজেও।

তবে ‘দাবাং থ্রি’-তে এবারও মালাইকা অরোরার ম্যাজিক দর্শকরা দেখতে পাবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর ‘দাবাং’-এর ৩ নম্বর সিক্যুয়েল থেকে মালাইকা বাদ পড়ছেন বলেই খবর।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com