Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / বিনোদন / অসুস্থ অভিনেতা সালেহ আহমেদকে ২৫ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

অসুস্থ অভিনেতা সালেহ আহমেদকে ২৫ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

বিনোদন ডেস্ক:

দীর্ঘদিন ধরে অসুস্থ গুণী অভিনেতা সালেহ আহমেদের পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অর্থ সংকটে সম্প্রতি অবহেলায় দিনযাপন করছেন তিনি।

অভিনয় শিল্পী সংঘ উদ্যোগ নেয় সালেহ আহমেদের চিকিৎসার জন্য সম্প্রতি উদ্যোগ নেয়। এই অভিনেতার পাশে এবার দাঁড়ালেন শিল্পীবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সালেহ আহমেদের চিকিৎসার জন্য ২৫ লাখ টাকার অনুদান প্রদান করেন তিনি।

শুক্রবার (১১ জানুয়ারি) সালেহ আহমেদের পরিবার ও অভিনয় শিল্পী সংঘের কার্যনির্বাহী পরিষদের হাতে এই অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম।

৭ বছর আগে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন সালেহ আহমেদ। এছাড়া তার ফুসফুসে প্রদাহজনিত সমস্যাসহ বাতের সমস্যাও রয়েছে। তিনি স্পষ্টভাবে কথা বলতে ও স্বাভাবিকভাবে হাঁটতেও পারেন না। অভিনয় থেকে দূরে আছেন দীর্ঘদিন। কেউ তার খোঁজ খবরও নেন না। প্রখ্যাত লেখক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদ বেঁচে থাকতে খোঁজ নিতেন, ঝুড়ি ভর্তি ফল পাঠাতেন তার প্রিয় অভিনেতার জন্য। হুমায়ূন আহমেদের মৃত্যুর পর আর কেউ মনেও রাখেননি তাকে।

বগুড়ার সারিয়াকান্দিতে সালেহ আহমেদের জন্ম। জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে চাকরির পাশাপাশি ময়মনসিংহে অমরাবতী নাট্যমঞ্চের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। স্বাধীনতার আগে বিটিভিতে তিনি নিয়মিত অভিনয় করতেন। ১৯৯১ সালে অবসরে যাওয়ার পর হুমায়ূন আহমেদের নাটকে ও চলচ্চিত্রে অভিনয় শুরু করেন।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি প্রেম করলে সারা বাংলাদেশ জানবে

বিনোদন ডেস্ক: সত্যি বলছি প্রেম করছি না। আমি সিঙ্গেল। আমি প্রেম করলে সারা বাংলাদেশ জানবে। ...