Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / অস্ট্রেলিয়া প্রবাসী পলি আক্তার বাদলের জন্য ফুলপুরের কিছু শীতার্তরা পেল কম্বল

অস্ট্রেলিয়া প্রবাসী পলি আক্তার বাদলের জন্য ফুলপুরের কিছু শীতার্তরা পেল কম্বল

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজ ৩ই ফেব্রুয়ারি রোজ রোববার সকালে চাঁনপুর গ্রামে কাজিমউদ্দিনের বাড়িতে শীতার্তদের মাঝে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। 

জানা যায়, সাংবাদিক সেলিম রানা তার ফেইসবুক আইডিতে একটি পোস্ট করেন, শীত চলে গেল তেবোও পেলনা শীতের কম্বল কিছু লোক । এমনই বিভিন্ন কাহিনী তুলে ধরে নিউজ করেন গত ২২শে জানুয়ারি। এ নিউজে বিভিন্ন জনে বিভিন্ন রকমের কমেন্ট করেন।

ফুলপুর থেকেও অনেকেই কমেন্ট করেছিলেন কিন্তু কেউ আর এগিয়ে আসেননি। পরে কমেন্টে অস্ট্রেলিয়ার প্রবাসী পলি আক্তার বাদল কমেন্ট করেন যে আমি দেব। তার পর সাংবাদিক সেলিম রানা তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক (সাংবাদিক) তপু রায়হান রাব্বিকে সব কথা খুলে বলেন।

পরে তাকে রাব্বি বলেন তুমি কথা বলো উনার সাথে যদি উনার ওছিলায় তোমার অঞ্চলের লোক  শীত বস্ত্র (কম্বল) পায় তাহলে এত আমাদের ফুলপুরের অহংকার । পরে উনার সাথে কথা বলে জানা যায় পলি আমাদেরই ফুলপুর উপজেলার ৩নং ভাইটকান্দি গ্রামের সুযোগ্য কন্যা। আরোও জানা যায়, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহ্বাজ অধ্যাপক গোলাম ফেরদৌস জিলু বড় বোন। অস্ট্রেলিয়া প্রবাসী পলি আক্তার বাদল এর জন্য কম্বল পেল কিছু অসহায় মানুষ।

কম্বল বিতরনের সময় উপস্থিত ছিলেন, ৩নং ভাইটকান্দি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মোঃ রিয়াজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের নেতা এনামুল হক, ভাইটকান্দি স্কুল এন্ড কলেজের  ম্যানেজিং কমিটির সদস্য অালম মিয়া, মোকামিয়া নতুন কুঁড়ি কিন্ডারগার্টেন এর সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান, সাংবাদিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

গরীব অসহায় মানুষ কম্বল পেয়ে মুখে হাসি নেই বলে বাপু তোমাদের জন্য আজ আমরা এতদিন পরে শীতের একটা বস্ত্র পেলাম। এখনো আমরা শীতের বস্ত্র পায়নি ? দোয়া করি তোমরা অনেক বড় হও, আমার মাথায় যত দিন চুল আছে। আরও দোয়া করি মা পলিকে তুমি বিদেশে থেকেও আমাদেরকে কম্বল দিয়েছ।

এতে আমরা গর্বিত যে আমাদের সন্তান দেশের বাহিরে থেকেও অসহায় মানুষকে দেখাশোনা করছে । দোয়া করি তুমি সুখে থাকো, মা তোমাকে আল্লাহ যেন সবসময় সুখে শান্তিতে রাখে। যতদিন বেঁচে থাকব তোমার কথা কখনোই ভুলতে পারবো না, মা পলি।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফুলপুরে জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ স্বাস্থ্য সেবা অধিকার- শেখ হাসিনার অংগীকার’ এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ...