সোমবার, ২৭ মে ২০১৯, ০৭:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
ক্ষমতা উপভোগের নয়, সেবা করার সুযোগ: প্রধানমন্ত্রী প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে হাতুড়িপেটা কারাগারে পলাশ রায় হত্যা ও প্রবীর শিকদারের পরিবারকে দেশছাড়ার পাঁয়তারার প্রতিবাদে জামালপুরে মানববন্ধন মাদকসক্ত শিক্ষকের হাতে সহকর্মী গুরুতর আহত ইবিতে নিজস্ব অর্থায়নে আইআইইআর-এর নিজস্ব ভবন নির্মাণকাজের উদ্বোধন জামালপুরে নারী ও শিশু ধর্ষন নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন র‌্যাব-১৩ অভিযান পরিচালনা করে ২৪৩৫ পিছ ইয়াবা ট্যাবলেট, গাঁজা আটক করেছে দেশের দ্বিতীয় বৃহত্তম টাঙ্গাইলের করটিয়া হাটে ক্রেতা-বিক্রেতাদের উপচেপড়া ভিড় ট্রাকচাপায় প্রাণ গেল অটোরিকশার তিন যাত্রীর রংপুরে কৃষকের ধান কেটে দিলো মেট্রোপুলিশ কমিশনার

আইপিএলে খেলবেন স্মিথ-ওয়ার্নার!

স্পোর্টস ডেস্ক:

গত বছর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জোহানসবার্গ টেস্টে বল টেম্পারিংয়ের দায়ে ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন স্মিথ এবং ওয়ার্নার। এই দুই ক্রিকেটারের নিষেধাজ্ঞা উঠবে চলতি বছরের মার্চের ২৯ তারিখ। এরপরই জাতীয় দলের জার্সিতে খেলতে আর কোনো সমস্যা থাকবে না তাদের।

তার আগে আসন্ন বিশ্বকাপের কথা মাথায় রেখে বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেকে ঝালিয়ে নেওয়ার কথা ছিল স্টিভ স্মিথের। কিন্তু কনুইয়ের সমস্যা অন্তরায় হয়ে দাঁড়ায় সেই প্রস্তুতিতে। করাতে হয় আস্ত্রোপ্রচারও। অবশেষে অস্ত্রোপ্রচারের পর ব্যাট হাতে অনুশীলনে নেমে পড়লেন সাবেক অজি অধিনায়ক।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলনে দীর্ঘক্ষণ শান দিয়ে নিলেন ব্যাটে। অস্ত্রোপ্রচারের পর নেটে যথেষ্ট সাবলীল দেখাল স্মিথকে। জানুয়ারিতে লিগামেন্ট সমস্যার কারণে বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ খেলা সম্ভব হয়নি। কিন্তু এদিন নেটে তার সাবলীল ব্যাটিংয়ে স্মিথ বুঝিয়ে দিলেন আইপিএলের জন্য প্রস্তুত তিনি।

অস্ত্রোপ্রচারের পর নেটে এদিন তার ব্যাটিং অনুশীলনের ছবি স্মিথ শেয়ার করলেন সোশ্যাল মিডিয়াতেও। ইনস্টাগ্রামে তার ১.৪ মিলিয়ন অনুরাগীর উদ্দেশ্যে তিনি লিখেন, কনুইয়ের সমস্যা মিটেছে। নেটে ফিরে দারুণ লাগছে।

স্মিথের পাশাপাশি কনুইয়ের চোট পেয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগ থেকে দেশের বিমান ধরেছিলেন ওয়ার্নার। তবে স্মিথের তুলনায় তার চোট কম গুরুতর ছিল। বৃহস্পতিবার স্মিথের সঙ্গে সিডনির নেটে হাজির ছিলেন ওয়ার্নারও। সেখানেই স্মিথ-ওয়ার্নারের সঙ্গে সাক্ষাৎ হয় সাবেক প্রোটিয়া স্পিডস্টার মর্নি মর্কেলের।

অজি ক্রিকেটারদের সঙ্গে সাক্ষাৎকারে মর্কেল জানান, স্মিথ-ওয়ার্নারের মাঠে ফেরা ক্রিকেট এবং অস্ট্রেলিয়া দলের জন্য ইতিবাচক। বাইশ গজে তাদের দেখতে মুখিয়ে রয়েছি।

অন্যদিকে নির্বাসন কাটিয়ে ওঠার পর পাকিস্তানের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য স্মিথ-ওয়ার্নারকে পেতে সমস্যা হবে না অস্ট্রেলিয়ার।

তবে এ প্রসঙ্গে বলতে গিয়ে অজি কোচ জাস্টিন ল্যাঙ্গার জানান, পাকিস্তান সিরিজের জন্য তাদের পাওয়া গেলেও প্রাথমিকভাবে দুই ক্রিকেটারকে নিয়ে আলোচনা হয়েছে দলের অন্দরমহলে। তাই বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে পাকিস্তান সিরিজের বদলে আইপিএলে তাদের দেখা গেলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com