Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / চট্রগ্রাম / আওয়ামীলীগ সরকারের আমলে সব সময় সুষ্ঠু নির্বাচন হয়, কারণ আমরা ভোট চুরি করতে অভ্যস্ত নয়-আইনমন্ত্রী এড্যভোকেট আনিসুল হক

আওয়ামীলীগ সরকারের আমলে সব সময় সুষ্ঠু নির্বাচন হয়, কারণ আমরা ভোট চুরি করতে অভ্যস্ত নয়-আইনমন্ত্রী এড্যভোকেট আনিসুল হক

সাইমুন আহমেদ,আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি। 

০৭/১২/১৮ঐক্যফ্রন্ট ও বিএনপির  সত্যিকারের আসল রূপ প্রকাশ হয়ে গেছে।  বিএনপির সাহেবরা আগেও জামায়াতের পকেটে ছিল এখনো বহাল আছে বলেন  আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী  এড্যভোকেট আনিসুল হক।

  আজ দুপুরের দিকে আখাউড়া উপজেলার  মনিয়ন্দ ইউনিয়নের মাঝিগাছা গ্রামে কর্মীসভা ও দোয়া মাহফিলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই সব কথা বলেন।
এই সময় তিনি আরোও বলেন, বিএনপি যখন সরকার ক্ষমতায় ছিলেন তখন তারা দূর্নীতি ও চুরি করতে ব্যস্ত ছিলেন। এই অসুখ থেকে তারা মনে করে সংসদ নির্বাচনে ভোট চুরি হবে। ভোট কেন্দ্র পাহারা দিয়ে রাখতে হবে।আওয়ামীলীগ আমলে সব সময় সুষ্ঠু নির্বাচন হয়।  সুতরাং ওনারা যতই পাহারা দেক, আর যাই দেক না কেন সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ।

এইসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাসেম ভূঁইয়া, সেলিম ভূঁইয়া, মণিয়ন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মফিজুল হক শিশুসহ প্রমুখ। 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঐক্যফ্রন্টের গণশুনানির বিচারক হবেন ড. কামাল

মাহাবুব, ঢাকা: সংসদ নির্বাচনের ভোটগ্রহণে অনিয়ম নিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের গণশুনানিতে প্রধান বিচারক হিসেবে দায়িত্ব পালন ...