Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / খুলনা / আখাউড়ায় ভোটার শূণ্য অধিকাংশ ভোট কেন্দ্রেই

আখাউড়ায় ভোটার শূণ্য অধিকাংশ ভোট কেন্দ্রেই

ব্রাক্ষণবাড়িয়া(আখাউড়া)প্রতিনিধি:
ব্রাক্ষণবাড়িয়ার আখাউড়ায় উপজেলা পরিষদ নির্বাচনে প্রত্যেকটি ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি আশাব্যঞ্জক নয়। পঞ্চম উপজেলার ৪র্থ ধাপে আজ(৩১)মার্চ  আখাউড়ায় সকাল ০৮ টায় থেকে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। আখাউড়ার ৪৪ টি ভোটকেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়।
সরেজমিনে কয়েকটি ভোটকেন্দ্রে পরিদর্শনে দেখা যায় অনেকগুলো ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি নেই বললেই চলে, মাঝে-মাঝে  কয়েকজন ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা যায়। ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের নিরাপত্তা সহ কোন কিছুর কমতি ছিল না। তার পর ও ভোট দানে ভোটারদের উৎসাহ দেখা যাচ্ছে না।
পূর্বের অনান্য নির্বাচনে ভোটারদের ভোট দানে যে উৎসাহ, উদ্দীপনা ও আগ্রহ ছিল সেই জিনিসটা আর দেখা যাচ্ছে না।পূর্বে  ভোটারদের উপস্থিতিতে ভোট কেন্দ্রগুলো ছিল সরগরম এবং তারা তাদের পছন্দমতো প্রার্থীকে বিজয় করার জন্য যে আকাক্ষা  লক্ষ্য করা যেত, সেই আগ্রহটা এই নির্বাচনে দেখা যাচ্ছে না।
এই ব্যাপারে এক স্থানীয় ভোটারের সাথে কথা বললে সে বলে যে, এইবারের নির্বাচনে শুধু ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে মাত্র দুইজন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছে, তাদের মধ্যে এতো খাট্টাহাট্টি লড়াই নেয় বললেই চলে, এবং এই নির্বাচনে এতো প্রচারণা নেই বললেই চলে।
তাছাড়া  বিএনপি সহ অন্য কোন দল এই নির্বাচনে অংশগ্রহণ করে নাই,  তাই আর কি নির্বাচনে আমেজ নাই। উল্লেখ্য যে, এইবার আখাউড়া উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনাব আবুল কাসেম ভূইয়া সহ  মহিলা ভাইস চেয়ারম্যান পদে নাছরিন শফিক আলেয়া বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হয়েছেন। শুধুমাত্র ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে লড়ছেন মাইক মার্কা নিয়ে মুরাদ হোসেন ও তালা মার্কা নিয়ে লড়ছেন জনাব গোলাম মোস্তফা।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

“হৃদয়ে স্বদেশ” কাব্য সংকলনের সেরা লেখকর সম্মাননা পেলেন সানি

কুষ্টিয়া প্রতিনিধি: সাংস্কৃতিক রাজধানী খ্যাত কুষ্টিয়া থেকে ১৪ জন লেখকের সম্মিলিত “হৃদয়ে স্বদেশ” কাব্য সংকলন ...