Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / খুলনা / আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত

আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপিত

ব্রাহ্মণবাড়িয়া(আখাউড়া)প্রতিনিধি:
ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত। আজ মঙলবার ভোর সাড়ে ছয়টায় সূর্যোদয়ের সাথে-সাথে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে  স্মৃতিসৌধে পুস্তকবরণ অর্পণ করা হয়। উপজেলার প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোহাম্মদ শামসুজ্জামান স্মৃতিসৌধে পুস্তক অর্পণ করেন। তারপর একে-একে উপজেলার আওয়ামীলীগ ও এর সকল অঙ্গসংগঠন, আখাউড়া থানা পুলি,   উপজেলা প্রেসক্লাব, উপজেলা লেডিস ক্লাব, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরা, সহ অন্যান স্বেচ্ছাসেবী সংগঠন স্মৃতিসৌধে পুস্তক অর্পণ করেন।
এই সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিল, আখাউড়া আওয়ামীলীগের আহ্বায়ক জনাব জয়নাল আবেদীন,  উপজেলার  আওয়ামীলীগের যুগ্মআহ্বায়ক সেলিম ভুইয়া ও আবুল কাসেম ভুইয়া, আখাউড়া উপজেলার পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুরাদ হোসেন, আখাউড়া উপজেলার পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, পল্লী বিদ্যূতের ডিজি এম আহমদ শাহ আল জাবের, আখাউড়া থানার অফিসার ইনচার্জ জনাব রসুল আহাম্মদ নিজামী, আখাউড়া থানা ওসি(তদন্ত) আরিফুল আমিন, আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব হান্নান খাদেম, সাংবাদিক জনাব নাছির উদ্দিন, আইনজীবী জনাব আবুল কাসেম প্রমুখ।
সকাল আটটার দিকে জাতীয় সংগীত পরিবেশনেে মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।  তারপর বিভিন্ন বাহিনীর কুচকাওয়াজ ও শিক্ষার্থীদের ডিসপ্লে প্রর্দশন করা হয়। তারপর মুক্তিযোদ্ধাদের হাতে ক্রেস্ট তুলে দেন আখাউড়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান আখাউড়া থানা অফিসার ইনচার্জ রসুল আহম্মদ নিজামী।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

উত্তাল খুলনা, শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত ২০

খুলনা প্রতিনিধি: রেলপথ ও রাজপথ অবরোধ করে শ্রমিক আন্দোলনে খুলনার উত্তাল হয়ে উঠেছে শিল্পাঞ্চল। ৯ ...