শনিবার, ২৫ মে ২০১৯, ০১:২৬ অপরাহ্ন

আজ পীরগঞ্জে ডঃ এম এ ওয়াজেদ মিয়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের যাত্রা শুরু

শাহিন, টুকুরিয়া (পীরগঞ্জ) প্রতিনিধি:

উৎসবমুখর, হাস্যোজ্জ্বল নবীণদের পথচারনায় যাত্রা শুরু হলো ডঃ এম এ ওয়াজেদ মিয়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, পীরগঞ্জ, রংপুরের।

আজ ১১ ই মার্চ ২০১৯ইং (সোমবার) যথারীতি পূর্ব নির্ধারিত সময় সকাল ১১ টায় ১ম ব্যাচের “অরিয়েন্টেশন ক্লাস” অনুষ্ঠানের শুভ সূচনা হয়। রংপুরের পীরগঞ্জে অবস্থিত এই কলেজটি এই বছর ২০১৯ ইং প্রথম ১ম ব্যাচে যাত্রা শুরু করে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অদ্য কলেজের অধ্যক্ষ মহোদয় জনাবঃ আহমেদ আলী স্যার। প্রধান অতিথির আসন অলংকৃত করেছেন মোঃ আব্দুর রাজিব (ডিপুটি সেক্রেটারী) প্রজেক্ট ডাইরেক্টর, এবং বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন মেজর নূর মোঃ সাইফুল ইসলাম (পিএসসি ইঞ্জিনিয়ার)।

এছাড়াও উপস্থিত ছিলেন কলেজের সকল ডিপার্টমেন্টের শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ,কর্মচারী ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করা হয়। এরপর প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করেন কলেজ অধ্যক্ষ জনাব আহমেদ আলী স্যার। অতঃপর নবীনদের ফুল দিয়ে বরণ করে অনুষ্ঠানের মূল অংশে প্রবেশ করা হয়।

নবীনদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা ও উপদেশমূলক বক্তব্য প্রদান করেন ক্রমান্বয়ে বিশেষ অতিথি,প্রধান অতিথি ও অধ্যাক্ষ মহোদয়।

এছাড়াও নবীনদের উদ্দেশ্যে আলাদা ভাবে বক্তব্য রাখে কলেজের শিক্ষার্থী পারভেজ ও মিতু এবং অভিভাবকদের পক্ষ থেকে একজন সম্মানীয় অভিভাবক। অতঃপর অনুষ্ঠানের সভাপতি মহোদয় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন ও কলেজ কর্তৃক শিক্ষার্থী ও অভিভাবকদের জন্য আপ্যায়ন এর মাধ্যমে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com