Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / নির্বাচন সাময়িকী / আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আজাদের মোটরসাইকেল শোডাউন

আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আজাদের মোটরসাইকেল শোডাউন

তোফায়েল হোসেন জাকির, গাইবান্ধা প্রতিনিধি : 

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ি ) আসনে আওয়ামীলীগের  মনোনয়ন প্রত্যাশী ডা. শাহ্ মোঃ ইয়াকুব-উল-আজাদ এর মোটরসাইকেল শোডাউন সাদুল্যাপুর শহরসহ বিভিন্ন স্থানে প্রদক্ষিণ করেছে।

সোমবার দুপুরে বিশাল কর্মী-সমর্থকের বহর নিয়ে শোডাউন করাসহ তার নির্বাচনী ইশতেহার মূলক লিফলেট বিতরণ করেন।     এসময় সাবেক এমপি ও উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্ভাব্য ওই প্রার্থী শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ও  গাইবান্ধা জেলা বঙ্গবন্ধু পরিষদের উপদেষ্টা।

ইতোমধ্যে তিনি সাদুল্যাপুর-পলাশবাড়ি উপজেলার প্রত্যন্ত গ্রামাঞ্চলে নির্বাচনী প্রচারণার পাশাপাশি ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে ফ্রি ঔষুধ ও চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন।  নির্বাচনী প্রচারণা উপলক্ষে তিনি সোমবার দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সাদুল্যাপুর ও পলাশবাড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামাঞ্চলে একটি বিশাল মোটর সাইকেল শোডাউন করেন।

শুধু তাই নয়, সাদুল্লাপুর ও পলাশবাড়ি উপজেলার বিভিন্ন এলাকায় তিনি নির্বাচনী প্রচারণা চালিয়ে দীর্ঘদিন ধরে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন।

তিনি মোটর সাইকেলে শো-ডাউনের সময় বিভিন্ন এলাকায় গণসংযোগকালে জনগণের উদ্যোগে বলেন, আমি ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম।  পরবর্তীতে সরকারি চাকুরীতে থাকাকালীন সময়ে বিএমএ ও স্বাচিপ সংগঠনের সাথে জড়িত থেকে আওয়ামীলীগের রাজনীতিতে কাজ করেছি।  বর্তমান সরকার উন্নয়নের সরকার।  আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের উন্নয়নে সর্বোচ্চ অগ্রণী ভূমিকা রেখেছে।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, বাংলাদেশে এ উন্নয়নের রূপকার আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  দেশের অভূতপূর্ব উন্নয়ন অব্যাহত রাখতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় নিয়ে আসতে হবে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভিআইপি আসন (ঢাকা-১৭) ছেড়ে দিলেন এরশাদ

মাহাবুব, ঢাকা: সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। দেশে ...