Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / খেলাধুলা / আসছে মহিলাদের আইপিএল জানিয়ে দিল বিসিসিআই

আসছে মহিলাদের আইপিএল জানিয়ে দিল বিসিসিআই

স্পোর্টস ডেস্ক:

৩০ মে থেকে ইংল্যান্ড-ওয়েলসে শুরু হচ্ছে বিশ্বকাপ। ২৩ এপ্রিলের মধ্যে প্রতিটি দলকে স্কোয়াড ঘোষণা করতে হবে। যদিও বিসিসিআই আগেই জানিয়েছে যে তারা ২৩ এপ্রিল পর্যন্ত অপেক্ষা করবে না। তার আগেই বিশ্বকাপের দল ঘোষণা করা হবে। এখনও পর্যন্ত যা ঠিক হয়েছে, ১৫ এপ্রিল বিশ্বকাপের দল ঘোষণা করতে পারে বিসিসিআই। ১৫ এপ্রিল মুম্বাইয়ে বিসিসিআই-এর সদর দফতরে বোর্ড কর্তাদের সঙ্গে আলোচনায় বসবেন সিওএ কমিটির সদস্যরা। আইপিএলসহ একাধিক বিষয় নিয়ে আলোচনা করা হবে।

 

বিশ্বকাপের প্রাথমিকভাবে দল তৈরি বলেই এর আগে জানিয়েছিলেন নির্বাচক কমিটির প্রধান এমএসকে প্রসাদ। তবে বিশ্বকাপের দলে চার নম্বর জায়গা নিয়ে ভাবনা-চিন্তা করার কথা বলেছিলেন তিনি। চার নম্বর জায়গার জন্য আম্বাতি রায়াডু, ঋষভ পন্থ, কেএল রাহুল এবং দীনেশ কার্তিকের মধ্যে লড়াইয়ের ইঙ্গিত দিয়েছিলেন তিনি। হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে দ্বিতীয় অলরাউন্ডার নিয়েও ভাবনা-চিন্তা করছে নির্বাচক কমিটি। এক্ষেত্রে রবীন্দ্র জাদেজা এবং বিজয় শঙ্করের মধ্যে একজনকে বেছে নেওয়া হবে। ১৫ জবের চূড়ান্ত দল ঘোষণা করে হবে আগামী সোমবার।

এসবের মাঝে আরও একটি ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে সিওএ কমিটি। মহিলাদের আইপিএল আয়োজন করার কথা জানিয়েছে ভারতীয় বোর্ড। তবে সেটাকে মিনি আইপিএল বলাই যথাযথ হবে। কারণ, মাত্র তিনটি দলকে নিয়ে আয়োজিত হবে আইপিএল। মোট ম্যাচ হবে চারটি। রাত আটটা থেকেই দেখানো হবে ম্যাচগুলি। একটি ম্যাচ হবে বিশাখাপত্তনমে। বাকি ম্যাচগুলি হবে বেঙ্গালুরুতে। ম্যাচের তারিখ নিয়ে এখনও পাকাপাকি কিছু জানায়নি বোর্ড।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অস্তিত্ব রক্ষার লড়াই মুখোমুখি কোহলি ও রাহানে

স্পোর্টস ডেস্ক: আইপিএলে এখনও পর্যন্ত তারাই শুধু জয়ের মুখ দেখেনি। হারের হ্যাটট্রিকের ধাক্কা খেয়েছে। সেই ...