Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / ক্রাইম নিউজ / আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ- গুলিতে নিহত ২

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ- গুলিতে নিহত ২

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। মঙ্গলবার (১৯ মার্চ) ভোরে উপজেলার মির্জাচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাফর ইকবাল মানিক ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার ছেলে ফারুক ইসলামের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।

নিহতরা হলেন-ওই গ্রামের ইকবাল হোসেন (৩০) ও আমানউল্লাহ (২৭)। আহতরা হলেন-সাজ্জাদ হোসেন (২৮), আজিজুল ইসলাম (২৬) ও রহমত উল্লাহ (১৮)।

পুলিশ জানায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জাফর ইকবাল মানিকের সঙ্গে একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার ছেলে ফারুক ইসলামের বিরোধ চলছে। এরই জের ধরে উভয়পক্ষের মধ্যে আগে একাধিক সংঘর্ষের ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলার মুখে চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের সমর্থকরা এলাকা ছাড়া হন। মঙ্গলবার ভোরে তারা এলাকায় আসার চেষ্টা করলে ফারুকের লোকজন তাদের বাধা দেন। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় ইকবাল ও রহমত উল্লাহসহ জাফর ইকবালের পাঁচ সমর্থক গুলিবিদ্ধ হন। এ অবস্থায় তাদের নরসিংদী সদর হাসপাতালে নিলে চিকিৎসক ইকবাল ও রহমত উল্লাহকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় বাকি তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) মোজাফর হোসেন জানান, হতাহত সবাই চেয়ারম্যান জাফর ইকবালের সমর্থক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

গাইবান্ধার তুলসীঘাট থেকে ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

আল কাদরী কিবরীয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি ।। মাদক বিরোধী অভিযানে র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্প ...