রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / ট্রিপস এ্যন্ড ট্রিকস / কম্পিউটার / ইউটিউব + ফেসবুকের ভিডিও সহজেই ডাউনলোড করুন কোন সফটওয়্যার ছাড়াই
Youtube + facebook Videos Download (sabuzbd24)

ইউটিউব + ফেসবুকের ভিডিও সহজেই ডাউনলোড করুন কোন সফটওয়্যার ছাড়াই

স্টাফ রিপোর্টাসঃ-

আসসালামু আলাইকুম, আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজ আপনাদের সামনে এমন একটি ট্রিপস নিয়ে হাজির হলাম যার মাধ্যমে আপনারা ইউটিউব + ফেসবুকের ভিডিও সহজেই ডাউনলোড করতে পারবেন কোন সফটওয়্যার কিংবা এ্যাপস ছাড়াই। চলুন শুরু করা যাক।

প্রথমে আপনি যে ভিডিও টি ডাউনলোড করতে চাচ্ছেন সেই ভিডিও লিংটি কপি করুন। লিংটি কপি করতে যা করতে হবে: আপনি যদি যে কোন ব্রাউজারদিয়ে ্ইউটিউব কিংবা ফেসবুক চালান তাহলে ভিডিওটি প্লে করে উপরে এড্রেস বার থেকে লিংটি কপি করুন। আর যারা মোবাইলের ইউটিউব ইউটিউব এ্যাপস ব্যবহার করছেন তারা , কািংখিত ভিডিওটি প্লে করে শেয়ার ক্লিক করুন স্ক্রল করে নিচে যান, দেখবেন কপি লিংক রেখা আছে  ঐখান থেকে লিংটি কপি করুন।

এর পর আপনাদের যা করতে হবে। আপনার মোবাইলের কিংবা পিসির যে কোন একটা ব্রাউজার যেমন: গুগল ক্রম, মজিলাফারর ফক্স, ইউসি ব্রাউজার, অপেরা মিনি ইত্যাদি ।

ব্যাউজার চালু করে । আপনার ব্রাউজারের উপরের এড্রেসবারে ‍এই লিংটি লিখুন অথবা এখানে ক্লিক করুন savefrom.net তারপর ইনসাট এ লিংক নামে একটা বক্স আসবে সেই বক্সে আপনার কপি করা লিং টি পেস্ট করুন। ব্যাস কাজ শেষ। কিছু ক্ষণ অপেক্ষা করুন দেখবেন আপনার কাঙ্খিত ভিডিওটি এখানে দেখা যাচ্ছে। পার্শ্ব ডাউনলোড লেখা আসছে।ডাউনলোড ক্লিক করুন ডাউনরোড শুরু হয়ে যাবে।
আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
কোন কিছু বুঝতে সমস্যা হলে ফেসবুকে আমরা facebook  ভিডিওটি দেখুন………

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

লাল শাড়িতে ‘চিকেন বিরিয়ানি’

বিনোদন ডেস্ক: ভোজপুরী ছবি আম্রপালিকে ছাড়া যেন নিরামিষ। ছবি যেমনই হোক না কেন আম্রপালির আইটেম …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।