Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / খুলনা / ইবিতে স্বাধীনতা দিবস উদযাপন 

ইবিতে স্বাধীনতা দিবস উদযাপন 

ইবি প্রতিনিধিঃ
বর্ণাঢ্য র‍্যালি,স্মৃতিসৌধে পুস্পস্তবক,২৫ মার্চ দিবাগত রাতে মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী বীর শহীদদের রুহের মাগফিরাতের উদ্দেশ্যে কেন্দ্রীয় মসজিদে কুরআনখানি ও মিলাদ মাহফিলসহ নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন করে ইসলামী বিশ্ববিদ্যালয় প্রশাসন।
দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকাল ৯.৩০ টায় প্রশাসন ভবন চত্বরে জাতীয় পতাকা উত্তোলন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী।
এ সময় গার্ড অব অনার প্রদান করা হয়, এরপর উপাচার্য প্রফেসর ড.মোঃ হারুন-উর-রশিদ আসকারীর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‍্যালি বের করেন।
র‍্যালিতে এসময় উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান,ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা এবং রেজিস্ট্রার (ভারঃ) এস এম আব্দুল লতিফ,সাবেক প্রক্টর প্রফেসর মাহবুবুর রহমান,ছাত্র উপদেষ্টা প্রফেসর পরেশ চন্দ্র বর্মণ, দায়িত্বপ্রাপ্ত প্রক্টর ও সহযোগী অধ্যাপক আনিচুর রহমানসহ
বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি, প্রভোস্ট,বিভাগীয় প্রধান, সকল পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রী, বিভিন্ন সমিতি, পরিষদ, ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজের  শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন পর্যায়ের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
র‍্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্মৃতিসৌধের পাদদেশে গিয়ে সমাবেত হয়।এরপর স্মৃতিসৌধে প্রথম পুস্পস্তবক অর্পন করেন উপাচার্য ড.রাশিদ আসকারী।এরপর একেক করে সবাই শ্রদ্ধাঞ্জলি অর্পন করে।
পুস্পস্তবক অর্পণ শেষে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন এবং দোয়া ও মোনাজাত করা হয়েছে।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রান্না করা খাবার পাবে প্রাথমিকের শিশুরা

শিক্ষা ডেস্ক: গ্রাম বা মফস্বলে সরকারি প্রাথমিকের শিশুরা সাধারণত দরিদ্র পরিবার থেকে আসে। সকালে ভালোভাবে ...