Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / শিক্ষা সম্পর্কিত / ইবির ইংরেজি বিভাগের নতুন সভাপতি ড. সালমা সুলতানা।

ইবির ইংরেজি বিভাগের নতুন সভাপতি ড. সালমা সুলতানা।

ইবি প্রতিনিধিঃ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগে নতুন সভাপতি হিসেবে যোগদান করেছেন প্রফেসর ড.মোসাঃ সালমা সুলতানা।

আজ (রবিবার) রবীন্দ্র-নজরুল কলা ভবনে ইংরেজি বিভাগের সভাপতির কার্যালয়ে এক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে দিয়ে তিনি এ দায়িত্ব গ্রহণ করেন।

বিদায়ী সভাপতি প্রফেসর ড.এ এইচ এম আক্তারুল ইসলামের সভাপতিত্বে ও প্রফেসর ড. মিয়া মোঃ রসিদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী,বিশেষ অতিথি ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মোঃ শাহিনুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড.মোঃ সেলিম তোহা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.রাশিদ আসকারী বলেন,ইসলামী বিশ্ববিদ্যালয়ের অন্যতম সফল ও সার্থক বিভাগ হচ্ছে ইংরেজি বিভাগ।তিনি বলেন,বিদায়ী সভাপতি বিভাগের উন্নয়নে অনেক ইতিবাচক কাজে সফল হয়েছেন,নতুন সভাপতি বিভাগের উন্নয়নে আরও পরিবর্তন আনবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।বিদায়ী সভাপতি ফরিদপুর টাইমস বিশ্ববিদ্যালয়ের নয়া ভিসি হিসেবে নতুন কর্মস্থলে দক্ষতার সাথে বিশ্ববিদ্যালয়কে নতুন আঙ্গিকে গড়ে তুলবেন বলে তিনি প্রত্যাশা করেন।

বিদায়ী সভাপতি প্রফেসর ড.এ এইচ এম আক্তারুল ইসলাম জিল্লু বলেন,ছাত্র জীবনে আমি এই বিভাগের ছাত্র ছিলাম।সৌভাগ্যবশতঃ এ বিভাগে চাকুরীর সুবাধে বিভাগটিকে নিজের মতো করে গড়ে তোলার চেষ্টা করেছি।আশারাখি নতুন সভাপতির কর্মদক্ষতায় বিভাগের আরও উন্নয়ন হবে।

নতুন সভাপতি প্রফেসর ড. মোসাঃ সালমা সুলতানা বলেন,আপনাদের সকলের ভালবাসায় সিক্ত হয়ে নিজেকে ধন্য মনে করছি।তিনি বলেন,আমার উপর অর্পিত দায়িত্ব আমি যেন সততা ও নিষ্ঠার সাথে পালনের মাধ্যমে বিভাগের আরও উন্নয়ন ঘটিয়ে সকলের প্রত্যাশা পুরন করতে পারেন,এজন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য প্রদান করেন, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মোঃ শাহিনুর রহমান,ট্রেজারার প্রফেসর ড.মোঃ সেলিম তোহা,সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড.নাসিম বানু,ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড.অরবিন্দ সাহা,বায়োলজিক্যাল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড.মোহাঃ আনোয়ারুল হক স্বপন,শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ কামাল উদ্দিন,সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া,শিক্ষক সমিতির সাবেক সভাপতি প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান,বিভাগের সাবেক সভাপতি প্রফেসর ড.মোঃ মামুনুর রহমান ও প্রফেসর ড.মোঃ মিজানুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.মোঃ হারুন-উর-রশিদ আসকারী ড.সালমা সুলতানাকে বিদায়ী সভাপতি প্রফেসর ড. এ এইচ এম আক্তারুল ইসলাম জিল্লুর স্থলে আগামী ৩ বছরের জন্য এ নিয়োগ প্রদান করেন।

উল্লেখ্য অনুষ্ঠানে বিদায়ী ও নতুন সভাপতিকে বিভাগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিক্ষার্থীদের উন্নত দেশ গড়ার স্বপ্ন দেখতে হবে- শিক্ষামন্ত্রী

চট্রগ্রাম প্রতিনিধি: শিক্ষার্থীদের উন্নত ও সমৃদ্ধ দেশ গড়ার স্বপ্ন দেখতে হবে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ...