বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০১:২২ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে পৌর বিএনপি ঐতিহাসিক বিপ্লব ও সংহতি দিবস পালিত হচ্ছে।

বেলাল হোসেন, ঈশ্বরদী প্রতিনিধি:

ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপি এবং সকল সহযোগী অঙ্গসহযোগী সংগঠনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় ঈশ্বরদীতে ঐতিহাসিক বিপ্লব ও সংহতি দিবস পালিত হচ্ছে। আজ বুধবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় শহরের রেলগেটে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে বিপ্লব ও সংহতি দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়। এরপর দলীয় নেতাকর্মীরা খন্ড খন্ডভাবে মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে সমবেত হন। দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন শেষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির অন্যতম সদস্য ও সাবেক সংসদ সদস্য সিরাজুল ইসলাম সরদার।

প্রধান বক্তা ছিলেন ঈশ্বরদী উপজেলা বিএনপির সভাপতি শামসুদ্দিন আহমেদ মালিথা। পৌর বিএনপির সভাপতি আকবর আলী বিশ্বাসের সভাপতিত্বে পথসভায় বিএনপির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।  এসময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাকারিয়া পিন্টু, উপজেলা বিএনপির সাবেক সভাপতি নুরু উদ্দিন নুরু, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আতিয়ার রহমান, হাসিবুর রহমান হাক্কে মন্ডল, বিশিষ্ট শ্রমিক নেতা আহসান হাবীব, আলহাজ্ব খায়রুল ইসলাম, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান, আতাউর রহমান পাতা, আমিনুর রহমান, ইসলাম হোসেন জুয়েল, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আজিজুর রহমান শাহীন, পৌরসভার কাউন্সিলর আনোয়ার হোসেন জনি, পৌর যুবদলের সভাপতি মোস্তফা নূরে আলম শ্যামল, সাধারণ সম্পাদক জাকির হোসেন জুয়েল, সহ-সভাপতি আক্তার হোসেন নিফা, পৌর ছাত্রদলের সভাপতি আব্দুল আওয়াল প্রমূখ।

পথসভা শেষে শহরের রেল থেকে শুরু হয় মটর সাইকেল শোভাযাত্রা।  মটর সাইকেল শোভাযাত্রাটি শহরের রেলগেট থেকে শুরু হয়ে দাশুড়িয়া মোড় হয়ে ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com