রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / সারাদেশ / ঈশ্বরদীতে স্বামীর হতে স্ত্রী খুন : দেখুন বিস্তারিত
Shah rodhe hotta

ঈশ্বরদীতে স্বামীর হতে স্ত্রী খুন : দেখুন বিস্তারিত

বেলাল হোসেন, (ঈশ্বরদী), পাবনা:

ঈশ্বরদী শহরের মধ্য অরণকোলা (আলহাজ্ব ক্যাম্প) এলাকার মসজিদ সড়কের হাসমত আলীর বাড়ির ভাড়াটিয়া শিলা খাতুন (১৮) কে তাঁর স্বামী শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত শিলার স্বামী সানোয়ার হোসেন ওরফে সানা ড্রাইভার ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।

স্থানীয়রা জানান, গতকাল শনিবার (২১ জুলাই) দুপুর ১টার দিকে শিলা ও সানোয়ারের মধ্যে বাকবিতন্ডা হয়।  এ ঘটনার পর দুইজন ঘরের মধ্যে ছিল।  বিকাল ৩টার সময় সানোয়ার ঘর থেকে বের হয়ে যায়।

এরপর ওই বাড়ির লোকজন বিকাল ৪টার দিকে ঘরের মধ্যে শিলার মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।  শিলা ঈশ্বরদীর লক্ষ্মীকুন্ডা ইউনিয়নের কৈকুন্ডা গ্রামের নায়েব আলী মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, সানোয়ার হোসেন পেশায় একজন ট্রাক চালক। স্ত্রী ও দুই সন্তান থাকা সত্বেও শিলার সঙ্গে প্রেমের সর্ম্পক করে বিয়ে করে সানোয়ার।  সম্প্রতি তারা (আলহাজ্ব ক্যাম্প) হাসমত আলীর বাড়িতে ভাড়া এসেছে। সানোয়ার শিলাকে শ্বাসরোধ করে হত্যার পর তার মরদেহ ঘরের চালের ডাপের সঙ্গে ঝুলিয়ে রেখেছিল বলে তাদের ধারণা।

নিহত শিলার মা বেলি বেগম জানান, আমি এসে মেয়ের লাশ দেখছি। শুনেছি শিলা সঙ্গে তার সানোয়ারের ঝগড়া হয়েছে। তাছাড়া আমি আর কিছু জানি না। ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিলার মরদেহ উদ্ধার করে থানায় এনেছে।

 

সব সময় নিত্য নতুন খবর পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

ফুলপুরে তাক্ওয়া অসহায় সেবা সংস্থা’র পক্ষ থেকে প্রতিবন্ধীদের নিয়ে বিনোদন মূলক অনুষ্ঠান। 

তপু রায়হান রাব্বি,ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ  ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজ ২৬ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৩ টায় ৬নং …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।