মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০২:৩১ অপরাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

ঈশ্বরদী ও আটঘরিয়ায় আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুল আলীমের বিশাল প্রচার মিছিল ও গণসংযোগ

বেলাল হোসেন, ঈশ্বরদী প্রতিনিধি:

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক(উপ-কমিটি)’র সদস্য, বাংলাদেশ আওয়ামলীগের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, তরুণ রাজনীতিবিদ, সাবেক ছাত্রনেতা ও বিশিষ্ট শিল্পপতি প্রকৌশলী মোঃ আব্দুল আলীম ঈশ্বরদীতে বিশাল প্রচার মিছিল ও ব্যাপক গনসংযোগে ব্যস্ত সময় পার করছেন ।

তিনি আজ শুক্রবার (২৬ অক্টোবর) সকালে ঈশ্বরদী শহরের হাসপাতাল রোডস্থ হোয়াট হাউজ নামক বাসভবন থেকে প্রচার মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান শহর প্রদক্ষিণ করেন এবং গনসংযোগ করেন। গনসংযোগ কালে এসব জনপদে তাদের প্রিয় নেতার কথা শোনার জন্য দলীয় নেতা কর্মীসহ সর্বসাধরনের ভীড় লক্ষ করা যায়। এ সব এলাকায় দলমত নির্বিশেষে সকল শ্রেণী- পেশার মানুষের কাছে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে আওয়ামীলীগ সরকারের পক্ষে দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন ক্লিন ইমেজের অধিকারী হিসেবে পরিচিত প্রকৌশলী আব্দুল আলীম। ঈশ্বরদী বাজারের ১নং গেটে পথসভায় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের একটি রোল মডেল। দেশ এখন উন্নয়নের মহাসড়কের দিকে অগ্রগামী এবং বর্তমান সরকারের উন্নয়নমুলক কর্মকান্ডগুলো তুলে ধরে তিনি আরো বলেন বর্তমান সরকার তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় দেশের সকল ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। দেশের মানুষের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে, চিকিৎসা সেবা আজ মানুষের দোর গোড়ায় পৌছেছে, শিক্ষা ক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে, মানুষের
কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি পেয়েছে।

সর্বোপরি, দেশের মানুষের জীবনযাত্রার মান উন্নত হয়েছে । অর্থাৎ দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাসছে । দেশে উন্নয়নের এ ধারা কে অব্যাহত রেখে বাংলাদেশকে স্বপ্নের ডিজিটাল বাংলাদেশে রুপান্তরের লক্ষে গনতন্ত্রের মানষকণ্যা সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার সরকারের কোন বিকল্প নেই এবং দেশে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার জন্য আগামী ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকার কে পুনরায় ক্ষমতায় আনতে হবে ।

তিনি আরো বলেন, আমি দীর্ঘদিন ধরে পাবনা-৪(ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের এলাকার মাটি ও মানুষের জন্য কাজ করে যাচ্ছি। মনোনয়ন পাওয়া না পাওয়া নেত্রীর ইচ্ছার উপর নির্ভর করে । আওয়ামীলীগের জন্য কাজ করে যাচ্ছি, যাবো এবং মানুষের পাশে আছি, থাকতে চাই। পরিশেষে তিনি দলীয় নেতা কর্মীসহ সর্বস্তরের মানুষের প্রতি আহবান জানিয়ে বলেন – আসুন সকল ভেদাভেদ ভূলে গিয়ে কাধে কাধ মিলিয়ে জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষ
সকলে ঐক্যবদ্ধ হয়ে সকল অপশক্তিকে পদাদলিত করে দেশে উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় নিরঙ্কুশ বিজয় অর্জনের লক্ষে নিঃস্বার্থ ভাবে কাজ করি এবং এটাই হোক আমাদের একমাত্র অঙ্গিকার ।

এ সময় তিনি দেশরত্ন শেখ হাসিনা ও তার পরিবারের জন্য সর্বস্তরের জনগনের নিকট দোয়া কামনা করেছেন ।
উল্ল্যেখ্য, তিনি বিভিন্ন গনমাধ্যমের মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে এবং সরকারের উন্নয়নের তথ্য তুলে ধরে সারা দেশে পরিচিতি পেয়েছেন। তিনি সব সময় এলাকার সাধারণ মানুষের পাশে থাকছেন ।

গনসংযোগ কালে এসব জনপদের দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষেরা জানান, ঈশ্বরদী-আটঘরিয়া উপজেলার আওয়ামীলীগের সুযোগ্য নেতা প্রকৌশলী আব্দুল আলীম ভাইয়ের মত উদ্যামী এবং পরিশ্রমী তরুণকে পাবনা-৪
আসনে আগামী দিনের সংসদ সদস্য হিসাবে দেখতে চান। এ সময় তারা আরো জানান, এ আসনের সাধারণ জনগণ চায় এমন একজন নেতা যিনি সুখে দুঃখে এলাকাবাসীর সাথে থাকবেন। এক্ষেত্রে ঈশ্বরদীর প্রকৌশলী আব্দুল আলীম সকলের মন কেড়েছেন বলে ও তারা জানান।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com