Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / বিনোদন / উচ্ছ্বসিত শ্রাবন্তী- নিয়মিত হতে চান ঢালিউডে

উচ্ছ্বসিত শ্রাবন্তী- নিয়মিত হতে চান ঢালিউডে

বিনোদন ডেস্ক:

বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ‘যদি একদিন’ সিনেমার প্রিমিয়ার শো দেখে উচ্ছ্বসিত কণ্ঠে ছলছল চোখে অভিনেত্রী শ্রাবন্তী বলেছেন, সিনেমা শেষ হওয়ার পর যখন দর্শকদের তুমুল করতালি শুনলাম, তখনই বুঝলাম যদি একদিন সুপার-ডুপার হিট হচ্ছে। আমি খুব আনন্দিত।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় প্রথমবার তিনি এই সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমাটির মধ্য দিয়ে তাহসানের বড় পর্দায় অভিষেক ঘটলো।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির প্রিমিয়ারে শ্রাবন্তী আরও বলেন, আমার ঢাকায় আসা সার্থক হয়েছে। দর্শকদের সঙ্গে সিনেমা দেখলাম। খুব ভালো লেগেছে, আমি খুব উত্তেজিত। রাজকে ধন্যবাদ, আমাকে এতো সুন্দর একটি সিনেমা উপহার দেওয়ার জন্য। আমি বাংলাদেশের একক প্রযোজনায় আরও কাজ করতে চাই।

তাহসান বলেন, প্রথম সিনেমা হিসেবে আমার অভিজ্ঞতা দুর্দান্ত। গতকাল থেকে প্রচুর দর্শক সিনেমাটি দেখে পজেটিভ রিভিউ দিচ্ছেন। সবার মুখে প্রশংসা শুনে সত্যি ভালো লাগছে।

শুক্রবার (৮ মার্চ) বিশ্ব নারীদিবসে বহুল আলোচিত সিনেমা ‘যদি একদিন’ মুক্তি পায়। সিনেমাটির চিত্রনাট্য যৌথভাবে করেছেন আসাদ জামান ও নির্মাতা রাজ নিজেই। এতে তাহসান-শ্রাবন্তী ছাড়াও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমি প্রেম করলে সারা বাংলাদেশ জানবে

বিনোদন ডেস্ক: সত্যি বলছি প্রেম করছি না। আমি সিঙ্গেল। আমি প্রেম করলে সারা বাংলাদেশ জানবে। ...