মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৬:৩৫ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

একজন অদম্য লেখকের গল্পকথা

রমেশ চন্দ্র সরকার, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি।।
সবাই তাকে মাওলানা মহিউদ্দিন নামে চেনে। কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার আটহাজারী গ্রামে তাঁর বসবাস। অজো পাড়া গাঁওয়ে বেড়ে ওঠা এই লোকটির লেখার প্রতি যে অনুরাগ, বয়স কখনো তা বাঁধা  হয়ে দাঁড়াতে পারেনি ।
বয়সের ভারে ন্যূজ,সদা হাস্যজ্জ্বল ও রশিক প্রকৃতির মহিউদ্দিন বয়সে পাঁকা হলেও মনের দিক থেকে তরুণ। তা আমাকে সত্যিই মোহিত করে।প্রচার বিমুখ ও তারুণ্যদিপ্ত মহিউদ্দিন যখন তার লেখা প্রচারের আশায় সংশ্লিষ্টদের দ্বারে দ্বারে ধর্না দেন এবং বিষন্ন মন নিয়ে বাড়ি ফিরেন তখন পুনরায় কলম ধরতে বাধ্য হলাম। কিন্তু আমার সীমিত গন্ডির মধ্যে তাকে কতটুকুই বা তুলে ধরতে পারবো,তা তাকে বুঝাতে পারেনি।
তবে এই বলে সান্ত্বনা যে,তার জন্য হয়তো এই লেখাটিই চিরদিন বেঁচে  থাকবে। তিনি একজন গায়কও বটে। ইতোমধ্যে« সূর্য পৃথিবীর চারিদিকে ঘুরে »বইটি লিখে বেশ আলোচিত হয়েছেন। তিনি পবিত্র কোরআনের আলোকে সৃষ্টি, পৃথিবী,প্রকৃতি ,গ্রহ, নক্ষত্র, চন্দ্র,সূর্য, জ্যোতিষ্ক ও বিশ্বজগৎ সম্পর্কে যুক্তিযুক্ত ব্যাখ্যা দিয়ে থাকেন। তিনি সবসময় পাঠকের প্রশ্নের অপেক্ষায় থাকেন যা তিনি উত্তর দিবেন । জীবন সায়াহ্নে এসে হলেও তাঁর ইচ্ছা গুলো পূরণ হউক। এটাই তাঁর প্রত্যাশা।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com