বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০১:১০ পূর্বাহ্ন

এটা আমার শেষ নির্বাচন, সুষ্ঠু হলে জাপা ক্ষমতায় আসবে: এরশাদ

মাহাবুব, ঢাকা:

এটা আমার শেষ নির্বাচন। সুষ্ঠু নির্বাচন হলে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে। বললেন, জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টি আয়োজিত মহাসমাবেশে তিনি এ কথা বলেন। শনিবার সকাল ১০টার পর আনুষ্ঠানিকভাবে এ সমাবেশ শুরু হয়। জাপা চেয়ারম্যান বলেন, মানুষ পরিবর্তন চায়, দেশে পরিবর্তনের ঢেউ লেগেছে। মানুষ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে আমরা ৩০০ আসনে প্রার্থী দেব। জোটগতভাবে নির্বাচন করব। রাজনৈতিক মেরুকরণ হবে। জাতীয় পার্টি দেশে সুষ্ঠু নির্বাচন দেখতে চায় বলেও উল্লেখ করেন তিনি।

এ সমাবেশ উপলক্ষে শনিবার ভোর থেকেই দেশের নানা প্রান্ত থেকে বাস বোঝাই করে নেতাকর্মীরা রাজধানীতে আসতে শুরু করেন। খণ্ড খণ্ড মিছিলসহ নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আসেন। এর আগে এক বিবৃতিতে এই মহাসমাবেশ সফল করতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করছে। পার্টির নির্দেশনা নিয়ে সর্বস্তরের নেতাকর্মীদের মহাসমাবেশের পর দেশব্যাপী কাজ শুরু করতে হবে।

সোহরাওয়ার্দী উদ্যানে জাপার এ সমাবেশে উপস্থিত হয়েছেন সংসদের বিরোধী দলীয় নেতা ও দলের সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ, পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, শ্রম প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুসহ দলের প্রেসিডিয়াম সদস্য এবং দলীয় সংসদ সদস্যরা।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com