Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / ক্রাইম নিউজ / এ কেমন বর্বরতা- গৃহবধূকে পিটিয়ে হত্যা !

এ কেমন বর্বরতা- গৃহবধূকে পিটিয়ে হত্যা !

এম আকাশ,সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরা জেলার কলারোয়ায় সাবানা খাতুন (২৭) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। দিবাগত রাত আড়াইটার দিকে কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের রামভদ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ যশোর জেলা শংকরপুরের সামটা গ্রামের ইসমাইল গাজীর মেয়ে। এ ঘটনায় স্বামী পলাতক রয়েছে পুলিশ জানা গেছে। নিহত গৃহবধুর ভাই আবুল কাশেম জানান, কলারোয়া উপজেলার রামভদ্রপুর গ্রামের জিয়াদ আলীর ছেলে রিপন হোসেনের সাথে ১০/১২ বছর পূর্বে তার বোন সাবিনা খাতুনের ইসলামিক শরিয়াত মতে বিয়ে হয়। তাদের একটি ছেলে ও এক মেয়ে সন্তান আছে।

বিয়ের কয়েকমাস পর প্রায় সময় যৌতুকের দাবিতে তার বোনকে মারপিট করে আসছে রিপন। গত ১৫ দিন আগেই রিপন তার বোনকে যৌতুকের দাবীতে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। এক পর্যায়ে গভীর রাতে যৌতুকের দাবিতে রিপন তার বোনকে বাঁশের লাঠি দিয়ে মারপিট করে ও গলা টিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।

এ সময় তার বোনের আত্মচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে স্থানীয় গয়ড়া ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথিমধ্যে তার মৃত্যু হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করা হয়েছে। পোস্টমটেম রিপোর্ট অনুযায়ি আইনগত ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আটক

হিলিতে ফেন্সিডিল- ইয়াবা ও গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মোটরসাইকেল, ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ পাঁচ ...