Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / খেলাধুলা / ওয়ার্নারকে কাছে পেয়ে উচ্ছ্বসিত মোস্তাফিজ

ওয়ার্নারকে কাছে পেয়ে উচ্ছ্বসিত মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক :

আর মাত্র কয়েকঘণ্টা পরেই পর্দা উঠবে বিপিএলের ষষ্ঠ আসরের। এরই মধ্যে অনুশীলনও শুরু করে দিয়েছে দলগুলো। দেশে এসে পৌঁছেছেন প্রায় সব বিদেশি ক্রিকেটাররাও। এবারের আসরে সিলেট সিক্সার্সের হয়ে মাঠ মাতাবেন বল-ট্যাম্পারিং কেলেংকারির পর এক বছরের জন্য নিষিদ্ধ হওয়া অজি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। বিপিএলে অংশ নিতে বুধবার (০২ জানুয়ারি) রাত ৯টায় ঢাকায় পৌঁছান।

বিপিএলে মাঠে নামার আগে অনুশীলন পর্ব শেষ করেছেন ওয়ার্নার। অনুশীলনে নেমেই প্রথমদিনেই দেখা পেয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের। বিপিএলে দুইজনের দল আলাদা হলেও তাদের মধ্যে ভালোবাসার বন্ধন আগের মতই রয়েছে যার প্রমাণ পাওয়া গেল অনুশীলনে।

দু’জনের পরিচয়টা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদে একসঙ্গে খেলার সুবাদে। আইপিএলে শুরু থেকে মুস্তাফিজুর রহমানকে কাছে টেনে নিয়েছেন ডেভিড ওয়ার্নার। ২০১৬ আসরে মুস্তাফিজের পারফরম্যান্সে ভর করে শিরোপা জয়ের পথে অনেকখানি এগিয়ে যায় হায়দরাবাদ।

সেই থেকেই দু’জনের বন্ধুত্ব। এরপর থেকে নিয়মিত একে অন্যের খোঁজখবর রাখেন, বিশেষ দিবসগুলোতে একে অপরের প্রতি শুভেচ্ছা বিনিময় করেন। এবার প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে এসেছেন ওয়ার্নার। যদিও দল ভিন্ন, তবে আবারও দেখা হয়ে গেল দুই দেশের এই দুই তারকার।

বেশ কিছুক্ষণ কথা-বার্তা বলার পাশাপাশি ছবিও তুলেছেন এই দুই তারকা। পরবর্তী সময়ে সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিশিয়াল পেজে পোস্টও করেন বাঁহাতি কাটার মাস্টার।

ক্যাপশনে লেখা ছিল, তোমাকে বাংলাদেশে দেখে খুশি হলাম। যা কিনা ভাষায় প্রকাশ করতে পারছি না। বিপিএলে তোমার প্রথমবারের মতো অংশ নেওয়াতে দারুণ উচ্ছ্বসিত আমি।

বল টেম্পারিংয়ের দায়ে নিষিদ্ধ থাকার কারণে বিগ ব্যাশ খেলতে পারেননি ওয়ার্নার। এই সুযোগটা লুফে নিয়েছে সিলেট সিক্সার্স। দলে ভিড়িয়েছে এই অজি তারকাকে। বিপিএলে অবশ্য শুধু প্রথমবার খেলবেনই না, সিলেট সিক্সার্সকে সামনে থেকে নেতৃত্বও দিবেন অস্ট্রেলিয়ার সাবেক এই অধিনায়ক।

রোববার (০৬ জানুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচ দিয়ে বিপিএলের ষষ্ঠ আসরের যাত্রা শুরু করবে ওয়ার্নারের সিলেট সিক্সার্স। অন্যদিকে শনিবার (০৫ জানুয়ারি) উদ্বোধনী দিনে ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু করবে মুস্তাফিজের রাজশাহী কিংস।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সৌম্য-মাহমুদুল্লার বড় শতকেও ইনিংসসহ হারলো টাইগাররা

খেলাধুলা ডেস্ক: সৌম্য সরকার ও মাহমুদুল্লাহ রিয়াদের বড়ো শতকের পরও হ্যামিল্টন টেস্টে ইনিংস ব্যবধানে হারলো ...