শনিবার, ২৫ মে ২০১৯, ০১:২২ অপরাহ্ন

কাঁঠালিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যা

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলায় পারিবারিক কলহে স্বামীর দা-এর কোপের আঘাতে স্ত্রী নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। নিহত পারভিন আক্তার (৫২) ওই উপজেলার উত্তর চেঁচরী রামপুর গ্রামের শহীদুল ইসলাম জমাদ্দারের (৬০) প্রথম স্ত্রী এবং তিন সন্তানের মা। বুধবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে জানায় পুলিশ। ঘটনার পর থেকেই ঘাতক স্বামী পলাতক রয়েছে।

ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জহিরুল ইসলাম বলেন, নিহতের উরুতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে ওই গৃহবধূর মৃত্যু হয়।

 

নিহতের প্রতিবেশী স্থানীয় ইউপি সদস্য মো. সোহেল বলেন, দ্বিতীয় বিয়ের পর থেকে প্রথম স্ত্রীর সঙ্গে কলোহ লেগেই থাকতো। কয়েক দিন ধরেই শুনছি স্বামী-স্ত্রীর মধ্যে ঝড়গা হয়।

 

কাঁঠালিয়া থানার ওসি মো. এনামুল হক বলেন, পারভিনের অনুমতি ছাড়াই আরেক নারীকে বিয়ে করেন শহীদুল। আর তা নিয়ে পারভিনের সাথে শহীদুলের ঝগড়া-বিবাদ লেগেই থাকতো।

 

তারই ধারাবাহিকতায় বুধবার দুপুরে ঘরে থাকা ধারালো গাছ কাটার দা দিয়ে পারভিনকে কুপিয়ে আহত করে স্বামী শহীদুল।

 

এসময় এলাকাবাসী পারভিনকে উদ্ধার করে পাশ্ববর্তী পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ভান্ডারিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরে তার মৃত্যু হয়।

 

অতিরিক্ত রক্তক্ষরণে পারভিনের মৃত্যু হয়েছে জানিয়ে ওসি বলেন শহীদুলকে গ্রেপ্তারে অভিযান চলছে। ময়না তদন্তের জন্য মরদেহ পিরোজপুর হাসপাতালে নেয়া হয়েছে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com