মঙ্গলবার, ২১ মে ২০১৯, ১১:০৭ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

কালীগঞ্জে একাধিক মাদক মামলার আসামী গুলিবিদ্ধ অবস্থায় মাদকসহ গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পুলিশের হাতে রফিকুল ইসলাম রফিক (৩৩) এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় আরো আহত হন দুই পুলিশ সদস্য।

রোববার রাত ৯টার দিকে উপজেলার কাকিনা কাজিরহাটের গোপাল রায় এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ রফিক লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর খামারভাতি গ্রামের হাবিবুর রহমান হাবুর ছেলে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদল কুমার জানান, গোপন খবরের ভিত্তিতে উপজেলার কাকিনার সিরাজুল মার্কেট এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় মোটরসাইকেলে করে ১০০ পিস ইয়াবা নিয়ে মাদক বিক্রেতা রফিকুল ইসলাম রফিক
রংপুরে পথে যাচ্ছিলেন।

পথিমধ্যে তাকে আটক করা হয়। তথ্যমতে বড় চালান উদ্ধার করতে রফিককে সঙ্গে নিয়ে উত্তর গোপাল রায় এলাকায় গেলে তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়। মোটরসাইকেলসহ রফিককে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় মাদক বিক্রেতাদের হামলায় আহত হন সহকারী উপ পরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম ও কনস্টেবল মোশারফ হোসেন।

তিনি আরও জানান, পরে পুলিশ দুই রাউন্ড গুলি ছুঁরলে বকুলের দুই পায়ে লাগে। পরে তাকে গ্রেফতার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনাস্থল থেকে দেশি অস্ত্র, দুটি হাসুয়া ও লাঠি উদ্ধার করে পুলিশ।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু সাজ্জাদ বলেন, ‘মাদক বিক্রেতা রফিকের নামে ছয়টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। সে সুস্থ হলে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হবে।’

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com