Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / রংপুর / কিশোরগঞ্জের রনচন্ডী ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্র ভোগান্তির শেষ নেই

কিশোরগঞ্জের রনচন্ডী ইউনিয়ন তথ্যসেবা কেন্দ্র ভোগান্তির শেষ নেই

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ

নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা রনচন্ডী ইউনিয়ন ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র।  a2i জনগনের দোরগোড়ায় সেবা কর্তৃক পরিচালিত প্রতিষ্ঠান টি দিনের অধিকাংশ সময়েই অফিস বন্ধ রেখে বাইরে আড্ডা মারে প্রতিষ্টানটির উদ্দ্যোক্তা রোকনুজ্জামাম রোকন। এমনিতেই গত কয়েকদিনে এলাকার বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের আওতায় বিদ্যুৎ এর কাজ চলায় দিনের কিছু সময় বিদ্যুৎ থাকেনা। তার পরও আবার দেখা যায় সকাল ১১ টা পর্যন্ত তার অফিস বন্ধ থাকে।

এলাকাবাসী সূত্রে রনচন্ডী ইউনিয়ন এর ৪ নং ওয়ার্ডের ভুক্তভোগী সুমন মিয়ার সাথে কথা হলে তিনি জানান, আমি গত ৫ ই ফেব্রুয়ারি আমার দুই ছোট ভাইয়ের জন্ম নিবন্ধন কার্ডের জন্য যথাযথ পদ্ধতি অনুসরণ করে কাগজ পত্র জমা করি। তার দুই দিন পর আমার এক ভাইয়ের কাগজ দেওয়া হলেও আরেক ভাইয়ের কাগজ দেওয়ার জন্য দুই দিন সময় নেয় উদ্দ্যোক্তা।  কিন্তু আমি আবার দুইদিন পর উদ্দ্যোক্তার সাথে দেখা করলে তিনি বিভিন্ন রকম টালবাহনা শুরু করে। আবার কয়েকদিন পরে আসতে বলে। তারপরে আমি আবার যখন তার কাছে ইউনিয়ন ডিজিটাল সেন্টারে যাই তখন তিনি বলতে শুরু করে যে আপনাকে নতুবা আপনাদের ওয়ার্ডে সদস্য কে তো আমি জন্ম নিবন্ধন এর কাগজ দিয়েছি।  এভাবে যদি প্রত্যেক দিন সাংসারিক কাজ ছেড়ে ইউনিয়ন পরিষদ তথ্য সেবা কেন্দ্রে ঘুরতে হয় তাহলে কোথায় আবার সেই জনগনের দোরগোড়ায় সেবা।

তথ্য সেবা কেন্দ্রের উদ্দ্যোক্তা রোকনুজ্জামান রোকন এর সাথে কথা হলে তিনি জানান আমি গত একমাস আগে অত্র ওয়ার্ড সদস্য আলতাব হোসেনের হাতে জন্ম নিবন্ধন এর কাগজ টি দিয়েছি।

অত্র ওয়ার্ড সদস্য আলতাব হোসেন বলেন যে, উদ্দ্যোক্তা রোকন হোসেন আমার হাতে কোন জন্ম নিবন্ধন কার্ড দেয়নি।

হয়তোবা বিষয় টি তার স্মরন নেই। আমি এ বিষয় আমাদের চেয়ারম্যান সাহেব কে অবহিত করার জন্য ফোন দিতেছি কিন্তু তিনি হয়তোবা ব্যস্ততার কারনে কল ধরতে পারতেছে না।

অপরদিকে গণমাধ্যম কর্মীরা তথ্য সেবা কেন্দ্রের উদ্দ্যোক্তার কাছে জানতে চায় যে আপনার কাছে কি জন্ম নিবন্ধন বিতরন বহি আছে? উত্তরে উদ্দ্যোক্তা বলেন না আমাদের এরকম কোন ডকুমেন্টস সংগ্রহিত থাকে না।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

লালমনিরহাটে অজ্ঞান পার্টির ১১ সদস্য গ্রেফতার ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটে অজ্ঞান পার্টির ১১ সদস্য গ্রেফতার ও ছিনতাইকৃত ইজিবাইক উদ্ধার করেছে লালমনিরহাট সদর ...