Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / খেলাধুলা / কুমিল্লাকে ১২৮ রানের লক্ষ্য দিল সিলেট

কুমিল্লাকে ১২৮ রানের লক্ষ্য দিল সিলেট

স্পোর্টস ডেস্ক:

টস হেরে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে সিলেট সিক্সার্স। টপ অর্ডারের কোন ব্যাটসম্যানই দাঁড়াতে পারেননি। এমনকি ৫৬ রানেই ৫ উইকেট হারিয়ে ফেলে তারা। সেখান থেকে নিকোলাস পুরান ও অলক কাপালী মিলে দলকে সম্মানজনক একটি অবস্থায় নিয়ে যান। নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১২৭ রান সংগ্রহ করেছে সিলেট।

আজ রোবাবর মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামে সিলেটের ইনিংসে উল্লেখযোগ্য ছিল পুরান ও কাপালীর জুটিটাই। চাপের মুখে এই দুইজন হাল ধরেন। গড়েন ৫৫ রানের জুটি। দলীয় ১১১ মোহাম্মদ শহীদের বলে পুরান আউট হয়ে গেলে ভাঙে এই জুটি। পুরান ২৬ বলে ৪১ রানের এক বিস্ফোরক ইনিংস খেলেছেন।

এদিকে, কাপালী ব্যক্তিগত ১৯ রানে মোহাম্মদ সাইফউদ্দীনের বলে তামিম ইকবালের হাতে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন। তাসকিন (৪) বোল্ড হন শহীদের বলে।

এর আগে দিনের দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে মেহেদী হাসানকে তুলে মারতে গিয়ে মিড উইকেটে স্টিভেন স্মিথের তালুবন্দি হন লিটন। আর মাত্র হাত খুলে মারতে থাকা ওয়ার্নার শিকার হয়েছেন রান আউটের।

চার নম্বরে নামা আফিফ হোসেন শুরু থেকেই পিটিয়ে খেলতে থাকেন। কিন্তু তার ইনিংসটিও দীর্ঘস্থায়ী হয়নি, বোল্ড হয়ে যান মোহাম্মদ সাইফউদ্দীনের বলে। আউট হওয়ার আগে ১৬ বলে ১৯ রান করেছেন তিনি, মেরেছেন ৩টি চার।

আফিফের পর শহীদ আফ্রিদির এলবিডাব্লুর শিকার হয়ে মাঠ ছাড়েন তিন নম্বরে নামা তৌহিদ হৃদয়। ২৪ বলে খেলে ৮ রান করেছেন তিনি। বেশিক্ষণ টিকে পারেননি সাব্বির রহমানও। ৫ বলে ৭ রান করে মেহেদী হাসানের বলে এনামুল হককে ক্যাচ দিয়ে মাঠ ছাড়েন তিনিও।

কুমিল্লার হয়ে ২টি করে উইকেট নিয়েছেন মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দীন ও মোহাম্মদ শহীদ।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সৌম্য-মাহমুদুল্লার বড় শতকেও ইনিংসসহ হারলো টাইগাররা

খেলাধুলা ডেস্ক: সৌম্য সরকার ও মাহমুদুল্লাহ রিয়াদের বড়ো শতকের পরও হ্যামিল্টন টেস্টে ইনিংস ব্যবধানে হারলো ...