শনিবার, ২৫ মে ২০১৯, ০১:৫১ পূর্বাহ্ন

কুলাউড়ায় চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ

ফাইল ছবি।

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়ায় ঢাকা থেকে সিলেটগামী উপবন এক্সপ্রেসে পাথর নিক্ষেপের ঘটনা ঘটছে। তবে এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

শুক্রবার (৭ ডিসেম্বর) ভোরে কুলাউড়ায় স্টেশনের আধা কিলোমিটার অদূরে এ ঘটনাটি ঘটে বলে জানান ট্রেনটির যাত্রী দিদারুল ইকবাল। এ ঘটনায় কোন গুরুতর আহতের খবর পাওয়া যায়নি।

এ ব্যাপারে আন্তর্জাতিক বেতারের বাংলাদেশ মনিটরকারী দিদারুল ইকবাল বলেন, ট্রেনে চড়ে সিলেট যাচ্ছিলাম। ট্রেনটি মৌলভীবাজারের কুলাউড়া স্টেশন থেকে প্রায় আধা কিলোমিটার ছেড়ে আসলে দুস্কৃতিকারীরা চলন্ত রেলের বগিকে লক্ষ্য করে একের পর এক পাথর নিক্ষেপ করতে থাকে। ঘটনাচক্রে একটি পাথর প্রথম শ্রেণীর বগিতে অবস্থানরত আমাদের পাশের জানালায় এসে পড়ে। জানালার পাশেই ছিল আমার স্ত্রী ও ছেলে। আমি ছিলাম তাদের পাশাপাশি অপর পাশের অন্য জানালার কাছে।

তিনি আরও বলেন, দুষ্কৃতিকারীদের ছোড়া পাথর আমাদের কারও গায়ে না লাগলেও জানালার ভাঙ্গা কাঁচের টুকরো এসে আমার গায়ে পড়ে। আমিও অল্পের জন্য রক্ষা পায় গায়ে শীতের জ্যাকেট থাকায়।

এ বিষয়ে কুলাউড়া রেল ষ্টেশনের স্টেশন মাস্টার মফিজুল ইসলাম বলেন, এ রকম কোন ঘটনা আমরা শুনিনি তবে কিছুদিন আগে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছিল। আমরা এলাকায় গিয়ে কথা বলে এলাকাবাসীকে সচেতন করার চেষ্টা করেছি।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com