সোমবার, ২০ মে ২০১৯, ০৭:১৬ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

কুষ্টিয়ায় পৃথক ‘বন্দুকযুদ্ধে’ ২ ‘মাদক ব্যবসায়ী’ নিহত

কুষ্টিয়া প্রতিনিধি:

মঙ্গলবার রাতে কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ এক রাতে দুই ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। দুইটি স্থানে এ বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। এর মধ্যে একটি ঘটেছে সদর উপজেলায়; অন্যটি দৌলতপুরে।

তবে নিহত দুজনই মাদক ব্যবসায়ী। এসময় ছয় পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে পুলিশ দাবি করেছেন।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তাঁর নাম মদন (৪৫)। তিনি দৌলতপুর উপজেলার জামাল গ্রামের বাসিন্দা। পুলিশ বলছে, তাঁর বিরুদ্ধে দৌলতপুর থানাসহ বিভিন্ন থানায় দেড় ডজনের বেশি মামলা রয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাতে পুলিশ জানতে পারে, উপজেলার কবুরহাটের মাদ্রাসাপাড়া জি কে ক্যানেলের পাশে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে। তখন পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে অভিযানে যায়।

‘পরে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে অজ্ঞাত এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর পরিচয় পাওয়া যায়নি।’ এ ঘটনায় ওসি দাবি করেন, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, তিনটি গুলি ও ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমানসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

অপরদিকে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, গতকাল রাতে উপজেলার বাঁধের বাজার এলাকার মুসলিমনগর মাঠে মাদক ব্যবসায়ীর দুগ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। পরে পুলিশের অবস্থান বুঝতে পেরে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

‘ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, ৯০০ ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হয়েছেন,’ বলে দাবি করেন ওসি।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com