Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / রাজনীতি / খালেদা কিছুই খেতে পারছেন না- মির্জা ফখরুল
ফাইল ছবি।

খালেদা কিছুই খেতে পারছেন না- মির্জা ফখরুল

অনলাইন ডেস্ক:

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এখনো সময় আছে, খালেদা জিয়াকে মুক্তি দিন। কারণ তিনি গণতন্ত্রের প্রতীক, তিনি বাংলাদেশের গণতন্ত্রকে রক্ষা করতে পারবেন।

বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে নিচে কেরাণীগঞ্জ উপজেলা বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠন আয়োজিত গণঅনশনে তিনি এসব কথা বলেন।

এরআগে দুপুর ১২টায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে এ গণঅনশন শুরু হয়। বিকেল ৪টা পর্যন্ত অনশন চলে।

অনশনে মির্জা ফখরুল বলেন, আমি গতকাল কোর্টে গেয়েছিলাম। সাবেক তিনবারের প্রধানমন্ত্রী খালেদা জিয়ার একটি মিথ্যা মামলার কাজ চলছে ছোট অন্ধকার প্রকোষ্ঠে! আমি সেখানে তার সঙ্গে দেখা করতে গেয়েছিলাম। আমি বলে বোঝাতে পারবো না। কারণ আমি এমন খালেদা জিয়াকে কখনো দেখিনি। তিনি এতো অসুস্থ যে, উনি মাথা সোজা করে বসতে পারছেন না! তার সমস্ত শরীরে যন্ত্রণা ও ব্যথা। তিনি কিছুই খেতে পারছেন না। আর কিছু খেলেও সেটা থাকছে না।

খালেদা জিয়াকে অত্যন্ত সুপরিকল্পিতভাবে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে বলে মন্তব্য করে মির্জা ফখরুল।

দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আজকে আর বসে থাকবার সুযোগ নেই। এটা (অনশন) কোনো ছোট অনুষ্ঠান নয়। এটা একটা বড় আন্দোলন। এটাকে সামনে নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। কারণ এটা ছোটখাটো সংগ্রাম ও লড়াই নয়। এটা হচ্ছে, আমাদের অস্তিত্বের লড়াই। অনেকেই বলেন, এ সংকট বিএনপির। কিন্তু না। এটা সমস্ত জাতির সংকট।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরীর সভাপতিত্বে অনশনে বক্তব্য দেন, দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমানসহ বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১৪

১৪ দলের জঙ্গিবাদ বিরোধী সমাবেশ বৃহস্পতিবার

নিজস্ব প্রতিনিধি: মাদক, জঙ্গিবাদ নির্মূল ও নিরাপদ সড়ক প্রতিষ্ঠায় জনসচেনতা সৃষ্টির লক্ষ্যে আগামী বৃহস্পতিবার এক ...