মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০২:৩৯ অপরাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

গলাচিপায় আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে ঘর নির্মাণ অব্যাহত

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী):

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে পটুয়াখালীর গলাচিপা উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের ফোরকান গাজী কালারাজা বাজারে দোকান ঘর নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন। সূত্র জানায়,ওই জমির বন্দোবস্ত সূত্রে মালিক আ. রব হাওলাদার ।

মালিক রব হাওলাদার ও ফোরকান গাজী গংদের মধ্যে দীর্ঘ দিন ধরে ঐ জমি নিয়ে আদালতে মামলা মকদ্দমা চলে আসছিল।আসামী ফোরকান গাজী মামলাকৃত জমি যার খতিয়ন নং২১৪ দাগ নং২০৩। পাকা ঘর নির্মান শুরু করলে আঃ রব হাওলাদার মৌখিক ভাবে নিষেধ করেন। ফোরকান গাজী তার নিষেধ কোন প্রকারের তোয়াক্কা না করে দোকান ঘর নির্মাণ চালিয়ে যান। গত ০৩ অক্টোবর আ. রব হাওলাদার কোন উপয় না পেয়ে আদালতের শরণাপন্ন হন। রব হাওলাদার বাদী হয়ে গলাচিপা সহকারী জজ আদালতে ৩০৬/১৮নং মোকদ্দমায় মো. ফোরকান গাজী, মো. ইউসুফ গাজী, মো. মোস্তাফিজ, মো. মিজানুর রহমান, মো. জাকির গাজী ও মো. মনির সিকদারসহ ২০জনকে আসামী করে অন্তবর্তিকালীণ অস্থায়ী নিষেধাজ্ঞা পাওয়ার জন্য মামলা দায়ের করেন।ওই দিনই বিজ্ঞ আদালত কাগজপত্র যাচাই করে ২৮ অক্টোবর ১৮ পর্যন্ত নিষেধাজ্ঞা জারি করেন। জারিকৃত নোটিশ আসামী পক্ষ পেয়েও আদালতের নিষেধাজা উপেক্ষা করে দোকান ঘর নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছেন।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com