বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৭:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :

গলাচিপায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরার জন্য তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) :

পটুয়াখালীর গলাচিপায় তিন দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের চিত্র তুলে ধরার জন্য বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুল প্রাঙ্গনে বৃহস্পতিবার সকাল ৯ টায় এ উন্নয়ন মেলার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে বাংলাদেশ-তুরস্ক ফ্রেন্ডশিপ স্কুল প্রাঙ্গন থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। উন্নয়ন মেলার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. রফিকুল ইসলাম এর নেতৃত্বে উন্নয়ন মেলার বর্ণাঢ্য র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সামসুজ্জামান লিকন। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে উন্নয়ন মেলার ৪২ টি স্টলে উন্নয়ন মেলার কার্যক্রম শুরু করা হয়।

উন্নয়ন মেলাকে আকর্ষণীয় করা এবং জনসাধারণের কাছে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার জন্য ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এছাড়া মেলার আকর্ষন বাড়াতে সাংস্কৃতিক অনুষ্ঠান ও নানা ধরণের খাবার ও পিঠা বিক্রির আয়োজন করা হয়েছে।

বর্ণাঢ্য এ র‌্যালিতে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আকতার মোর্শেদ মঞ্জু, উপজেলা আ’লীগ এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, সহ সভাপতি হাজী মু. মজিবর রহমান, উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান তালুকদার, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মিজানুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফা, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. নজরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ সহ বিভিন্ন গনমাধ্যম কর্মীরা অংশ নেয়।

এছাড়া, সকল সরকারি বিভাগের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, এনজিও কর্মী, উপজেলা আ’লীগ এর নেতৃবৃন্দরা ব্যানার, ফেস্টুন, ব্যান্ড পার্টি শোভাকারে বর্ণাঢ্য র‌্যালিতে মিছিল সহকারে অংশ নেয়।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com