বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৭:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :

চাঁদাবাজি বা মাস্তানি করলে ব্যবসায়ীদের সরাসরি ফোন দেওয়ার আহ্বান ভূমি মন্ত্রীর

বেলাল হোসেন, পাবনা :

ঈশ্বরদী-আটঘরিয়ার ব্যবসায়ীদের ব্যবসা কাজে যে কোন দল, মহল বা ব্যক্তি চাঁদাবাজি অথবা মাস্তানি করে তাহলে সরাসরি ভূমি মন্ত্রীর ফোন নাম্বারে কল দিয়ে জানানোর জন্য বলেন ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ।

আজ ঈশ্বরদী জয়নগর খায়রুল ফিলিং স্টেশন প্রাঙ্গণে ঈশ্বরদী উপজেলা চাউল ও গম ব্যবসায়ী সমিতির উদ্যোগে কার্যকরী কমিটির অভিষেক ও নতুন কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে সন্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গিবাদকে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছেন। সন্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গিবাদদের প্রতিহত করতে বাংলাদেশের আইন-শৃঙ্খলা বাহিনী সর্বদা প্রস্তুত আছে।

মন্ত্রী শামসুর রহমান শরীফ আরও বলেন, মানবতার মা, বিশ্ব নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, যিনি উন্নত বাংলাদেশ গড়ার ব্রত নিয়েছেন, তাঁর দলকে নৌকা মার্কায় ভোট দিন। বাংলাদেশ আওয়ামী লীগকে আবারো জয়যুক্ত করে ক্ষমতাসীন করার আহ্বান জানান তিনি। মন্ত্রী বলেন, ধান এর বর্জ তুষ থেকে খাবার তৈল এবং মাছ ও পশু পাখির খাবার তৈরি হচ্ছে। তিনি চায়না বা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে বিভিন্ন অবকাঠামো নির্মাণের জন্য ইট বা অন্যান্য আসবাবপত্র বানানোর জন্য সংশ্লিষ্ট ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।

ঈশ্বরদী উপজেলা চাউল ও গম ব্যবসায়ী সমিতির নির্বাচিত সভাপতি খায়রুল গ্রুপ অব কোম্পানির মালিক খায়রুল ইসলাম এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার আহাম্মেদ হোসেন ভূঁইয়া, পাবনা-৪ আসনের সাবেক এম.পি. সিরাজুল ইসলাম সরদার, বাংলাদেশ চাল কল ওনার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি এ.কে.এম. খোরশেদ আলম খান, ঈশ্বরদী অটো চাল কল মিল সমিতির সভাপতি শাহাবুদ্দিন মল্লিক (নান্নু), ঈশ্বরদী চাল কল মালিক সমতির সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর দুলাল, কুষ্টিয়া অটো রাইস মিল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এম.এ. মতিন, ওমর ফারুক, মো. মোস্তফা প্রমুখ বক্তব্য রাখেন।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com