শুক্রবার, ২৪ মে ২০১৯, ১১:৫৪ পূর্বাহ্ন

চিরিরবন্দরে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টায় আটক-১

অফিস ডেস্ক:

চিরিরবন্দর থেকে মোহাম্মদ মানিক হোসেনঃ দিনাজপুরের চিরিরবন্দরে এস,এস,সি নির্বাচনী পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে এক পরীক্ষার্থিনীকে দুই বখাটে  শ্লীলতাহানির চেষ্টা করার সময় আটক নওশাদ আলী (২৬)কে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

অপর বখাটে মমিনুল ইসলাম ওরফে সাদ্দাম (২৫) পালিয়ে গেছে।

স্কুল ছাত্রীর বাবা উপজেলার মিত্রমাটি গ্রামের শহিদুল ইসলাম জানান, তার মেয়ে উপজেলার উত্তর ভোলানাথপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। শনিবার ১৩ই অক্টোবর  দুপুর ২টায় কৃষি বিষয়ের পরীক্ষা শেষে বাড়ী ফেরার পথে ভাঙ্গাছিড়া নামক স্থানে উত্তর ভোলানাথপুর পশ্চিমপাড়ার আব্দুল মান্নানের পুত্র  নওশাদ ও একই এলাকার চৈতুরের পুত্র মমিনুল ইসলাম ওরফে সাদ্দাম পথ আটকে উত্তোক্ত করে।এসময় ওই  ছাত্রী ভয়ে ধান ক্ষেতে লাফিয়ে পড়ে পালানোর চেষ্টা করলে ধানক্ষেতে তাকে আটক করে জোরপূর্বক শ্লীলতাহানীর চেষ্টা চালায়। তার চিৎকারে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে ও ধর্ষক নওশাদকে আটক করে পুলিশে সোপর্দ করে।

পরে চিকিৎসার জন্য ওই ছাত্রীকে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ হারেসুল ইসলাম জানান, অভিযোগের ভিত্তিতে আটক নওশাদ ও পলাতক সাদ্দামের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com