Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / খেলাধুলা / চ্যাম্পিয়ন্স লিগে আয়াক্সের সাথে জুভেন্টাসের ড্র

চ্যাম্পিয়ন্স লিগে আয়াক্সের সাথে জুভেন্টাসের ড্র

স্পোর্টস ডেস্ক:

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে বুধবার কোয়ার্টার ফাইনালে প্রথম লেগের ম্যাচে আয়াক্সের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে জুভেন্টাস। ম্যাচটি অনুষ্ঠিত হয় আয়াক্সের ঘরের মাঠ আমস্টারডাম এরিনাতে।

ড্র করেও এগিয়েই থাকল জুভেন্টাস। ফিরতি লেগের ম্যাচটিও যদি ড্র হয় তাহলে সেমিফাইনালে উঠে যাবে জুভেন্টাস। কারণ, ইতালিয়ান এই ক্লাবটি অ্যাওয়ে গোলের ভিত্তিতে এগিয়ে রয়েছে। সেমিফাইনালে উঠতে হলে দ্বিতীয় লেগের ম্যাচে আয়াক্সের জয় পেতেই হবে। জুভেন্টাস স্টেডিয়ামে দ্বিতীয় লেগের ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৬ এপ্রিল।

 

বুধবারের ম্যাচে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল আয়াক্স। ম্যাচে ৬১ শতাংশ সময় বল নিয়ন্ত্রণে রাখে তারা। ৩৯ শতাংশ সময় বল নিয়ন্ত্রণে রাখে জুভেন্টাস। আয়াক্স টার্গেটে শট নেয় ৬টি। আর জুভেন্টাস টার্গেটে শট নেয় ১টি।

ম্যাচে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল জুভেন্টাস। বিরতির যাওয়ার আগ মুহূর্তে ম্যাচের ৪৫তম মিনিটে গোল করে দলকে এগিয়ে নেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পাখির মতো উড়ে এসে হেড থেকে গোলটি করেন তিনি। বিরতি থেকে ফিরেই ম্যাচে সমতা আনে আয়াক্স। ৪৬তম মিনিটে গোলটি করেন নিরেস। বাকি সময়ে কোনো গোল না হওয়ায় ম্যাচটি ১-১ গোলে ড্র হয়।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অস্তিত্ব রক্ষার লড়াই মুখোমুখি কোহলি ও রাহানে

স্পোর্টস ডেস্ক: আইপিএলে এখনও পর্যন্ত তারাই শুধু জয়ের মুখ দেখেনি। হারের হ্যাটট্রিকের ধাক্কা খেয়েছে। সেই ...