শনিবার , নভেম্বর 17 2018
হোম / সারাদেশ / ছাতকে চিহ্নিত সন্ত্রাসী শাহাবুদ্দিন মোঃ সাহেল সহ ৬ সন্ত্রাসীকে ২ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত

ছাতকে চিহ্নিত সন্ত্রাসী শাহাবুদ্দিন মোঃ সাহেল সহ ৬ সন্ত্রাসীকে ২ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত

শাহীনুর রহমান,সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলাধীন সিংচাপইড় ইউনিয়নের সদ্য বরখাস্ত হওয়া চেয়ারম্যান শাহাবুদ্দিন মোহাম্মদ সাহেল সহ ৬ জন সন্ত্রাসীকে ২ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।সাজাপ্রাপ্ত আসামীরা হলেন সিংচাপইড় ইউনিয়নের সদ্য বরখাস্তকৃত চেয়ারম্যান শাহাবুদ্দিন মোহাম্মদ সাহেল(৩৬), একই ইউনিয়নের বাসিন্দা আবুল হাছনাত(৩০), বাবুল মিয়া(৩৪), আব্দুল কাইয়ুম(৩০), আবুল খয়ের (৩২), আব্দুল মান্নান (৩১)।
গত ১০ আগস্ট ২০১৭ ইং তারিখে ছাতক উপজেলা পরিষদে খুরমা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ বিল্লাল আহমেদের উপর সাহেলের নেতৃত্বে এই সন্ত্রাসীদল দেশী বিদেশী অস্ত্র সহ সন্ত্রাসী হামলা চালায়। এতে খুরমা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল আহমেদ সহ আরো কয়েকজন আহত হন। এই সন্ত্রাসী হামলাকে কেন্দ্র করে বিল্লাল আহমেদ বাদী হয়ে সুনামগঞ্জ জেলা জজ কোর্টে সাহেল সহ এই সন্ত্রাসী দলের বিরুদ্ধে একটি মামলা করেন।
আজ এই মামলার বিচারকার্য সম্পন্ন হয় আদালতে।অভিযুক্ত সন্ত্রাসী শাহাবুদ্দীন সাহেল সহ ৬ জনের এই সন্ত্রাসী দলকে ২ বছরের কারাদণ্ডে দণ্ডিত করেছেন আদালত।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

ফুলপুরে তাক্ওয়া অসহায় সেবা সংস্থা’র পক্ষ থেকে প্রতিবন্ধীদের নিয়ে বিনোদন মূলক অনুষ্ঠান। 

তপু রায়হান রাব্বি,ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ  ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজ ২৬ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৩ টায় ৬নং …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।