মঙ্গলবার, ২১ মে ২০১৯, ১১:০৪ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

ছাতকে জেলা ছাত্রলীগের বিরুদ্ধে উপজেলা ছাত্রলীগের ঝাড়ু মিছিল

শাহিন নুর, ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
০৩/১১/২০১৮ রোজ শনিবার সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের বিরুদ্ধে এক ঝাড়ু মিছিল করে ছাতক উপজেলা ছাত্রলীগ। মিছিলটি গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি বিশ্ববিদ্যালয় কলেজ গেটের সামনে থেকে শুরু হয়ে গোবিন্দগঞ্জ পয়েন্ট সহ বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে এসে পুনরায় কলেজ গেটে শেষ হয়।
জানা যায় গত ৩১/১০/২০১৮ ইং সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন ছাতক উপজেলা ছাত্রলীগের ৩১ সদস্যের একটি কমিটি ঘোষণা করেন। কিন্তু গত ১৯/০৪/২০১৮ ইং তারিখে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আরিফ উল আলম’র স্বাক্ষরে ছাতক উপজেলা ছাত্রলীগের আরো একটি কমিটি ঘোষণা করা হয়।
ঝাড়ু মিছিলে উপস্থিত নেতৃবৃন্দ বলেন, এতোদিন পর্যন্ত আমরা ছাতক উপজেলা ছাত্রলীগ সম্মিলিতভাবে বিভিন্ন কর্মসূচি সফলভাবে পালন করে আসছিলাম। আমরা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জনতার প্রতীক, শান্তির প্রতীক, মুক্তির প্রতীক ও উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করতে কিভাবে অগ্রণী ভূমিকা পালন করা যায় তা নিয়ে সবাই ঐক্যবদ্ধ ও সচেষ্ট ছিলাম। কিন্তু জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক আগের একটি কমিটি থাকা সত্ত্বেও নতুন করে আবারো একটি কমিটি ঘোষণা করে ছাতক উপজেলা ছাত্রলীগে বিভাজন ও আমাদের নিজেদের মধ্যে গ্রুপিং তৈরি করে দিলেন।
যা আগামী সংসদ নির্বাচনে বিরূপ প্রতিক্রিয়া ফেলতে পারে বলে সংশ্লিষ্টরা মনে করেন। জেলা ছাত্রলীগের এমন ঘৃণ্য কাজে তারা খুশি নন বলেও জানান। এসময় তারা ঝাড়ু মিছিলের মাধ্যমে ছাতকের মাটিতে জেলা ছাত্রলীগের সভাপতি দীপঙ্কর কান্তি দে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপনকে অবাঞ্ছিত ঘোষণা করেন।
মিছিলে উপস্থিত ছিলেন ছাতক উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক এইচ এম বখতিয়ার,যুগ্ম আহবায়ক দ্বীনুল ইসলাম শ্যামল, রুবেল আহমেদ, সাকিবুল হাসান এমরান, ছাতক উপজেলা ছাত্রলীগ নেতা নাজমুল হোসাইন রাজ, আজহার আহনেদ,সালমান ওয়াহিদ,ছাতক উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য সাইদুর রহমান,সাদিকুর রহমান,মাছুম আহমদ।
ছাতক উপজেলা ছাত্রলীগ নেতা পাবেল আহমেদ রাব্বী, সাইফুল ইসলাম সুমেল, মাহবুবুর রহমান ,অমিত মালাকার, শিমুল আহমদ, নজির আহমদ, মাসুম কিবরিয়া, রমজান আহমদ,মুসাদ্দিক হাসান, সেলিম আহমেদ, জাকির হুসাইন, তারেক আহমদ আকাশ, রাসেল আহমদ, কাওছার আহমেদ, হুসাইন আহমেদ, সাদিক আহমেদ।
গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি ডিগ্রী কলেজ ছাত্রলীগ নেতা রাসেল আল আমির, নোমান আহমেদ, রেজাউল করিম, দুলাল মিয়া, আমিনুর রহমান মাছুম, সাব্বির বখত মুন্না, এ নামুল হক, মুক্তার হোসাইন, নাঈম আহমেদ, মিজানুর রহমান মিজান, ফাহিম আহমদ, আনোয়ার হোসেন, মুমিন মিয়া, তাজু আহমদ, হাবিবুর রহমান, খোকন আরিয়ান, সাব্বির আহমেদ, দোলন মিয়া, আব্দুল্লাহ আল মুমিন, নয়ন আহমদ, শাকিল আহমদ, তানভীর, অলিউর রহমান প্রমুখ।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com