Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ছাতকে রহস্যজনক ভাবে গৃহবধূর মৃত্যু
Rohoso jonok mertu2561456

ছাতকে রহস্যজনক ভাবে গৃহবধূর মৃত্যু

ছাতক প্রতিনিধিঃ

ছাতকে সাজনা বেগম (৩০) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি সুনামগঞ্জ জেলাধীন ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের মইনপুর গ্রামের ফয়জুল ইসলামের স্ত্রী। রোববার মধ্যরাতে এঘটনাটি ঘটে।

সাজনা বেগমের শশুর বাড়ির লোকজন এটাকে আত্মহত্যা দাবি করলেও তার বাবা এটাকে হত্যা বলে দাবি করছেন। স্থানীয় সুত্রে জানা যায়, রোববার ভোররাতে ফয়জুল ইসলাম তার স্ত্রী সাজনা বেগমকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করলে বাড়ির পাশে একটি গাছের নিচে তার মৃত দেহ দেখতে পান।

ফয়জুল ইসলাম দাবি করছেন ঐ গাছের সাথে ফাঁস দিয়ে তার স্ত্রী আত্মহত্যা করেছেন। দীর্ঘক্ষণ ঝুলন্ত অবস্থায় থাকার পর দড়ি ছিড়ে তিনি হয়তো মাটিতে পড়েছেন। তবে সাজনা বেগমের বাবা বলছেন পরিকল্পিতভাবে তার মেয়েকে হত্যা করা হয়েছে।ছাতক থানা পুলিশের এস আই শফিকুল ইসলাম সবুজ বিডি টুয়েন্টি ফোর ডট কমকে বলেন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে । তিনি আরো বলেন, বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে ময়নাতদন্তের পর কিছুটা রহস্য উদঘাটন হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভালুকায় হিন্দু-পাড়ায় এডুকো শিক্ষা প্রতিষ্ঠান

মোঃ সাহিদুজ্জামান (সবুজ),ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা তামাট হিন্দু পাড়া এলাকায় শিশুদের শিক্ষা কার্যক্রমে আগ্রহী ...