মঙ্গলবার , ডিসেম্বর 18 2018
হোম / অন্যান্য / ছাতকে ষষ্ঠ শ্রেনীর ছাত্রী নিখোঁজ
রsahida khatun chatok nikhojjj

ছাতকে ষষ্ঠ শ্রেনীর ছাত্রী নিখোঁজ

ছাতক প্রতিনিধি,সবুজবিডি২৪ডট কমঃ

sahida khatun nikhoj chatok

ছাতকে সাইদা জান্নাত অনিয়া(১২) নামের এক স্কুল ছাত্রী গত ৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। বৃহস্পতিবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হয়। সে ছাতক উপজেলার খুরমা উত্তর ইউনিয়নের আমেরতল গ্রামের হাফিজ হারুন অর রশিদের কন্যা ও ছাতক শহরের চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী। নিখোঁজ অনিয়ার পরিবার ছাতক শহরের ক্লাব রোড এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করছে। এ ব্যাপারে নিখোঁজ অনিয়ার মা লছনু বেগম চৌধুরী বৃহস্পতিবার রাতে ছাতক থানায় একটি জিডি এন্ট্রি করেছেন,(জিডি নং ১১১৬)।

জিডি সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার শহরের বাসা থেকে বিদ্যালয়ে যায় অনিয়া। বিদ্যালয় ছুটি হলে সে আর বাসায় ফিরেনি। পরিবারের লোকজন বিদ্যালয়ে গিয়ে তার হাজিরা নিশ্চিত জেনে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজিসহ শহরে মাইকিং করেও তার কোন সন্ধান পাননি। অনিয়ার পরিবার তার ফিরে আসার অপেক্ষার প্রহর গুনছে। কোন স্বহৃদয়বান ব্যাক্তি মেয়েটির সন্ধান জানলে  এই নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে বলা হলো-(মোবাঃ ০১৭২৭-৫২১২৫৩)

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

বাউফলে তেঁতুলিয়া নদীর ভাঙ্গন কবলিত মানুষের মাঝে ত্রান বিতরন

মুজিবুর রহমান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে তেঁতুলিয়া নদীর ধুলিয়া  ইউনিয়নের ভাঙ্গন কবলিত এলাকায়  অসহায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।