মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৩:১৮ অপরাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

জগন্নাথপুরে নিষিদ্ধ টমটম গাড়ি অপসারণ করা হবে : জেলা প্রশাসক

শাহীনুর রহমান,সুনামগঞ্জ প্রতিনিধিঃ

জেলা প্রশাসক মোহাম্মাদ আব্দুল আহাদ বলেছেন, ‘মহামান্য হাইর্কোটেরনির্দেশে সারাদেশের ন্যায় জগন্নাথপুর পৌরশহর থেকে নিষিদ্ধ টমটম গাড়ি অপসারণ করা হবে। সড়কের শৃঙ্খলা ফেরাতে আমরা সব ধরনের পদক্ষেপ গ্রহণ করব। এ জন্য এলাকার সকল মহলের সার্বিক সহযোগিতা প্রয়োজন।’এসময় তিনি জগন্নাথপুরের শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্য সেবা, বিদ্যুৎসহ সার্বিক উন্নয়নে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।বুধবার জগন্নাথপুর উপজেলা প্রশাসনের জনপ্রতিনিধি, প্রশাসনিককর্মকর্তা রাজনৈতিক নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে ভিশন ২০২১ এসডিজি ২০৩০ বাস্তবায়ন এবং নিরাপদ সড়ক বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।সভায় তিনি বলেন, বর্তমান সরকার একটি উন্নত বাংলাদেশ গড়তে কাজ করছে। বিশ্বের অনেক দেশ এখন বাংলাদেশকে অনুসরণ করছে। তা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ নেতৃত্বের কারণে। বাংলাদেশ এখন উন্নত রাষ্ট্রের পথে এগিয়ে যাচ্ছে।
গতকাল সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজ্লু আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজনকুমার দেব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, পাইলগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মখলিছুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা ওয়াহিদুল আবরার, মুক্তিযোদ্ধা রনজিৎ কুমার দাশ, জগন্নাথপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনন্ত কুমার সিংহ, জগন্নাথপুর বাজার বণিকসমিতির সভাপতি আফসর উদ্দিন ভূঁইয়া,শ্রমিক নেতা বিকাশ রায় প্রমুখ।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com