মঙ্গলবার , ডিসেম্বর 18 2018
হোম / রাজনীতি / জনসেবাকে ইবাদত হিসেবে জীবনের সাথে সম্পৃক্ত করে নিয়েছি : আরিফুল হক
Ariful Hoque meyor, Sileteeee

জনসেবাকে ইবাদত হিসেবে জীবনের সাথে সম্পৃক্ত করে নিয়েছি : আরিফুল হক

সিলেট থেকে, আসাদ আহমেদ :

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, জনসেবাকে ইবাদত হিসেবে জীবনের সাথে সম্পৃক্ত করে নিয়েছি। সিলেটবাসীর দেয়া আমানত রক্ষা করতে বিগত দিনে নগরীর উন্নয়নে কাজ করেছি। আজ শনিবার সকালে সিলেট মহানগরীর কুয়ারপাড় পয়েন্ট, খুলিয়াটুলা শেখঘাট পয়েন্টসহ সংলগ্ন পাড়া মহল্লায় গণসংযোগ কালে এসব কথা বলেন তিনি। আরিফুল হক চৌধুরী বলেন, সিলেটবাসীর দেয়া আমানত রক্ষা করতে বিগত দিনে নগরীর উন্নয়নে কাজ করেছি।

কিন্তু সিলেটবাসী অবগত আছেন, আমাকে নির্বাচিত করার পর থেকে বিগত ৫ বছর আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। ষড়যন্ত্রের নীল নকশা এখনো অব্যাহত আছে। কিন্তু কোন ষড়যন্ত্রই আমাকে নগরবাসীর কাছ থেকে বিচ্ছিন্ন করতে পারেনি-পারবে না।

কারণ অন্যায়ের সাথে অতীতে যেমন আপোষ করিনি, ভবিষ্যতেও করব না। অতীতের ন্যায় আগামী দিনেও সিলেটের মানুষের জন্যে-নগরীর উন্নয়নের জন্যে কাজ করে যেতে চাই। তিনি আরও বলেন,ষড়যন্ত্র করে কোন লাভ হবে না, কারণ সিলেটবাসী আমার সঙ্গে আছেন। পরিশেষে,আরিফুল হক চৌধুরী এলাকাবাসী, ব্যবসায়ী, সুশীল সমাজ, পথচারীসহ এলাকার সর্বস্তরের মানুষের দোয়া এবং ধানের শীষ প্রতীকে ভোট প্রদানের অনুরোধ জানান।

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

২০ জেলায় নির্বাচনী প্রচারণায় যাবেন শেখ হাসিনা

মাহাবুব, ঢাকা: আসন্ন একাদশ সংসদ নির্বাচনে দলীয় প্রচারণার জন্য ২০ জেলায় আয়োজিত জনসভা ও পথসভায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।