বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০১:২৬ পূর্বাহ্ন

‘জানুয়ারির ১ তারিখ তালা খুলে খালেদাকে বের করে আনবো’

টাঙ্গাইল প্রতিনিধি:

কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টে অন্যতম নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আপনারা খালেদা জিয়াকে জেল খানায় রেখেছেন, তাও আবার পরিত্যক্ত জেলে। জানুয়ারির ১ তারিখ অথবা ২ তারিখ আমি গিয়ে তালা খুলে খালেদা জিয়াকে বের করে আনবো।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) রাতে টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী কুঁড়ি সিদ্দিকীর নির্বাচনি পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করতে পারি, বঙ্গবন্ধুর জন্য আমি যৌবন ঝরাতে পারি। কিন্তু তার কন্যা আমাকে ভোটে দাঁড়াতে দেবে না! এ জন্য আমরা ধানের শীষকে জাতীয় মার্কা বানিয়েছি। আগে ছিল এটা বিএনপির মার্কা, আজকে ধানের শীষ হয়েছে বাংলাদেশের মার্কা। বাংলাদেশের স্বাধীনতার রক্ষা করার মার্কা হচ্ছে ধানের শীষ।

তিনি আরও বলেন, আমি মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করতে পারি, বঙ্গবন্ধুর জন্য আমি যৌবন ঝরাতে পারি। কিন্তু তার কন্যা আমাকে ভোটে দাঁড়াতে দেবে না! এ জন্য আমরা ধানের শীষকে জাতীয় মার্কা বানিয়েছি।

এদিন কাদের সিদ্দিকী বলেন, ৩০ তারিখের ভোট দেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ। অবৈধ সরকারকে আজকে সরানোর জন্য সব চেয়ে বড় অস্ত্র হচ্ছে ধানের শীষ। সেই জন্য আমরা সবাই মিলে ধানের শীষ নিয়েছি।

ওই পথসভায় আরও উপস্থিত ছিলেন- কুঁড়ি সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতিক, বাসাইল উপজেলা বিএনপির সাবেক সভাপতি কাজী শহীদুল ইসলাম, সখীপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি শেখ মোহাম্মদ হাবিব প্রমুখ বক্তব্য দেন।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com