মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৬:২৮ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

জামালগঞ্জে জলমহাল ও খাস ল্যান্ড নিয়ে অব্যহিত করন সভা

জামালগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
জামালগঞ্জ উপজেলায় গতকাল ২৪ এপ্রিল সকালে উপজেলা সম্মেলন কক্ষে এক্সচেজ টু জলমহাল এন্ড খাসলেন্ড ইন হাওর এরিয়া সুনামগঞ্জ প্রকল্পের অবহিত করণ সভা অনুষ্টিত হয়েছে। ইউকে এইড এর অর্থায়নে মানুষের জন্য ফাউন্ডেশন এর সহযোগীতায় সেন্টার ফর ন্যাচারাল রিসোর্স স্টাডিজ (সিএনআরএস) এই অবহিত করণ সভার আয়োজন করে।

সি এন আর এস এর প্রোগ্রাম অফিসার আরিফা বেগমের সঞ্চালনায় , প্রকল্প ব্যবস্থাপক ইয়াহিয়া সাজ্জদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পাল। বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আয়শা আক্তার, মৎস্য কর্মকর্তা অমিত পন্ডিত, সি এন আর এস,সিনিয়র অফিসার অমিসতাব হালদার ।

উপস্থিত ছিলেন প্রাণী সম্পদ কর্মকর্তা আবু তাহের , জামালগঞ্জ প্রেসক্লাব এর সভাপতি অঞ্জন পুরকায়স্থ, উপ সহকারী কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান, উপ সহকারী কমিশনার ভূমি আসাদ মিয়া , সি এন আর এস প্রতিনিধি জুলফিকার চৌধুরী রানা, মিহির চক্রবর্তী, ফেনারবাঁক ও বেহেলী ইউনিয়নের ইউপি সদস্য সদস্যা বৃন্দ।
সভায় স্বাগত বক্তব্যে ও প্রকল্প বিষয়ে, ইয়াহিয়া সাজ্জাদ বলেন, উপজেলার ফেনারবাঁক ও বেহেলী ইউনিয়ন মৎস্যজীবী, ভূমিহীন সপ্রদায়, সহ নারীর ক্ষমতায়নে ও কিশোরীদের উন্নয়নে টেকসই পরিকল্পনা বাস্তবায়নে ২০১৯-২০২০-২০২১ অর্থ বছরের পরিকল্পনা রয়েছে।

শুভেচ্ছা বক্তব্যে সিনিয়র অফিসার অসিতাব হালদার বলেন দেশের ৬২ ঠি জেলার ফিল্ড অফিস রয়েছে। এই প্রকল্প হাওর ও চর এলাকায় একযোগে হেলথ নিউট্রেশন নিয়ে ও কাজ করছে । স্থানীয় উপস্থিত জনপ্রতিনিধি, সুধীসমাজ , গণমাধ্যমকর্মী সহ সকলেই এই প্রকল্প বাস্তবায়নে বিভিন্ন মতামত পেশ করেন ।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com