মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৭:২৬ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

সরিষাবাড়ীতে বিএনপির সাবেক মহাসচিব ও এলজিইডি মন্ত্রী সালাম তালুকদার এর মৃত্যুবার্ষিকী পালিত

তুষার, জামালপুর প্রতিনিধি:

নানা আয়োজনে ২০ আগস্ট জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র সাবেক মহাসচিব এবং সাবেক স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী প্রয়াত ব্যারিস্টার আব্দুস সালাম তালুকদারের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। ব্যারিস্টার সালাম তালুকদারের ভাতিজা, জামালপুর জেলা বিএনপির সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীমের সার্বিক ব্যবস্থাপনায় ২০ আগস্ট সকালে সরিষাবাড়ী পৌরসভার মুলবাড়ি গ্রামে ব্যারিস্টার সালাম তালুকদারের কবরে ফাতেহা পাঠ ও শ্রদ্ধাঞ্জলি অর্পণ, দোয়া ও মিলাদ মাহফিল, শোকর‌্যালি, দলীয় কার্যালয়ে স্মরণসভা অনুষ্ঠিত হয়। এ ছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নে কাঙালিভোজসহ নানা কর্মসূচির আয়োজন করা হয়। স্থানীয় আরামনগর বাজারে বিএনপি কার্যালয়ে সরিষাবাড়ী উপজেলা বিএনপির সভাপতি আজিম উদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শাহ্
মো. ওয়ারেছ আলী মামুন, সরিষাবাড়ী পৌরসভার সাবেক মেয়র ফয়জুল কবীর তালুকদার শাহীন, উপজেলা ছাত্রদলের সভাপতি মো. হাফিজুর রহমান প্রমুখ। স্মরণসভার পর দলীয় কার্যালয় থেকে শোকর‌্যালি বের হয়। শোকর‌্যালিতে জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম ও সাধারণ সম্পাদক এড. শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনসহ জেলা ও উপজেলার বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ নেন। শোকর‌্যালি শেষে নেতা-কর্মীরা স্থানীয় মুলবাড়ি গ্রামে ব্যারিস্টার সালাম তালুকদারের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে সেখানে মোনাজাতের আয়োজন করা হয়।
এসব কর্মসূচিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন ছাড়াও জেলা শহর থেকে সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সফিউর রহমান সফি, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মিলন, জামালপুর পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুল, জেলা শ্রমিকদলের সভাপতি শেখ আব্দুস সোবহান ও সাধারণ সম্পাদক জীবন কৃষ্ণ বসাক, জেলা মৎস্যজীবীদলের আহ্বায়ক আব্দুল হালিমসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশ নিয়ে ব্যারিষ্টার আব্দুস সালাম তালুকদারের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। উল্লেখ্য, ১৯৯৯ সালের ২০ আগস্ট উন্নত চিকিৎসার জন্য ব্যারিস্টার সালাম তালুকদারকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরে নিয়ে যাওয়ার পথে হযরত শাহজালাল (তৎকালীন জিয়া) আন্তর্জাতিক বিমানবন্দরে তিনি মৃত্যুবরণ করেন।
সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com