Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / ময়মনসিংহ / জামালপুরে নানা আয়োজনে বাংলা নববর্ষকে বরণ

জামালপুরে নানা আয়োজনে বাংলা নববর্ষকে বরণ

জামালপুর প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্য দিয়ে পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ১৪২৬ বরণ করে নিয়েছে জামালপুরবাসী।

পহেলা বৈশাখ উপলক্ষে রবিবার জেলা প্রশাসনের উদ্যোগে সকালে সূর্যদোয়ের সাথে ডিসি পার্কে সানাই এর সুরে সুরে বাংলা নববর্ষকে বরণ করে নেওয়া হয়। পরে শহরের বকুলতলা মোড় থেকে একটি বর্ণীল মঙ্গল শোভাযাত্রা বের করা হয়।

সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, জেলা প্রশাসক আহমেদ কবীর, পুলিশ সুপার দেলোয়ার হোসেন, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন এবং সর্বস্তরের মানুষ অংশ গ্রহন করে।

শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডিসি পার্কে গিয়ে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সরকারী আশেক মাহমুদ কলেজ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলা নতুন বর্ষকে বরণ করে নেয়।

এদিকে গত ১২ এপ্রিল জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শফিক জামানের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করে উদীচী শিল্পীগোষ্ঠী জামালপুর সংসদ, জামালপুর থিয়েটার সহ বেশ কিছু সংগঠন তাদের বর্ষবরণ কর্মসূচী বাতিল করেছে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামালপুরে মাদ্রাসা ছাত্রীকে পুড়িয়ে হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

মেহেদী হাসান, জামালপুর প্রতিনিধি: ফেনীর সোনাগাজীতে আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যাকারীদের ফাঁসির ...