মঙ্গলবার , ডিসেম্বর 18 2018
হোম / অন্যান্য / জামালপুরে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ
jamal pur, misil nirapod sorok5454

জামালপুরে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ

জামালপুর প্রতিনিধি, তুষার:

ঢাকায় বাস চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনম্যান্ট স্কুলের দুই শিক্ষার্থীর নিহতের প্রতিবাদ ও নিরাপদ সড়কসহ ৯ দফা দাবিতে জামালপুরে মানববন্ধন ও বিক্ষোভ করেছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকাল ১১ টায় শহরের বকুলতলা চত্বরে মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করে শিক্ষার্থীরা।

মানববন্ধন চলাকালে বাস চালকদের শাস্তি ও নিরাপদ সড়কসহ ৯ দফা দাবি জানিয়ে বক্তব্য রাখেন আশেক মাহমুদ কলেজের প্রথম বর্ষের ছাত্র তৌকির আহমেদ, আনান গাজী, শ্রী জয়ন্ত রাম, তানভীর ফুয়াদ মাহি, জামালপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র তৌহিদুর রহমান তৌহিদ ও জিলা স্কুলের হাসান মোদাসির রকি প্রমুখ। পরে বকুলতলা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি নিয়ে শহর প্রদক্ষিণ করে সরকারী জাহেদা সফির মহিলা কলেজ গেইট হয়ে পুনরায় বকুলতলা গিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে জামালপুর জিলা স্কুল, জামালপুর উচ্চ বিদ্যালয় ও আশেক মাহমুদ কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নেয়। অপরদিকে জামালপুর মেডিকেল কলেজের শিক্ষার্থীরাও কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেন ।

 

আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

বাউফলে তেঁতুলিয়া নদীর ভাঙ্গন কবলিত মানুষের মাঝে ত্রান বিতরন

মুজিবুর রহমান, বাউফল (পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালীর বাউফলে তেঁতুলিয়া নদীর ধুলিয়া  ইউনিয়নের ভাঙ্গন কবলিত এলাকায়  অসহায় …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।