বৃহস্পতিবার , নভেম্বর 15 2018
সর্বশেষ সংবাদঃ-
হোম / সারাদেশ / জামালপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের শ্রদ্ধাভরে স্মরণ

জামালপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের শ্রদ্ধাভরে স্মরণ

তুষার, জামালপুর প্রতিনিধি:

২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে সন্ত্রাসী হামলায় নিহতদের স্মরণে জামালপুর জেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে। আজ মঙ্গলবার সকাল ৮টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে নিহতদের স্মরণে জাতীয় সংগীত পরিবেশনা এবং জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়।অত:পর ২১ শে আগস্ট গ্রেনেড হামলায় নিহত আওয়ামী লীগ নেত্রী আইভী রহমানসহ নিহত অন্যদের স্মরণে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ সফি গেন্দা, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, প্রচার সম্পাদক মধু নাগ, জেলা কৃষকলীগের সভাপতি সৈয়দ মুখলেছুর রহমান জিন্নাহ ও সাধারণ সম্পাদক হুরমুজ আলী হীরু, জেলা আওয়ামী যুবলীগ সভাপতি রাজন সাহা ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, জেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক রাশিদা ফারুকী, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সৈয়দ তানভীর আহাম্মেদ ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান জনি, জেলা যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক ফারহানা সোমাসহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ , তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী কর্মসূচিতে অংশ নেন।

এছাড়া দিবসটি উপলক্ষে আজ মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় শহরের বকুলতলায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মরণসভার আয়োজন করা হয়েছে।আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এবং মাননীয় বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব , মির্জা আজম এমপি এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে। জামালপুর জেলার অন্যান উপজেলাগুলোতেই যথাযথ মর্যাদায় দিবসটি পালিত হচ্ছে।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

ফুলপুরে তাক্ওয়া অসহায় সেবা সংস্থা’র পক্ষ থেকে প্রতিবন্ধীদের নিয়ে বিনোদন মূলক অনুষ্ঠান। 

তপু রায়হান রাব্বি,ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ  ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজ ২৬ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৩ টায় ৬নং …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।