মঙ্গলবার, ২১ মে ২০১৯, ০৬:৪৬ পূর্বাহ্ন

নোটিশ :
‘‘সবুজবিডি২৪ ডট কম’’ এ আপনাকে স্বাগতম। সাইটের উন্নয়ন কাজ চলছে... এ সময় আমাদের সাইট ভিজিট করতে একটু সমস্যা হতে পারে সেজন্য আমরা আন্তরিক ভাবে দুঃখিত। আশা করছি খুব দ্রুত সমস্যার সমাধান হবে। আমাদের সাথেই থাকুন, ধন্যবাদ।

জেটের বিপর্যয়ে বেকায়দায় টিম ইন্ডিয়ার বিশ্বকাপ যাত্রা!

স্পোর্টস ডেস্ক:

বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকাল পর্যন্ত বন্ধ রাখা হয়েছে জেটের সমস্ত রকমের পরিসেবা। জেট এয়ারওয়েজের এই পরিসেবা বন্ধের জেরেই বেশ বিপাকে পড়েছে বিসিসিআই। জেট এয়ারওয়েজের উড়ানেই বিলেতে বিশ্বকাপগামী ভারতীয় দলের যাওয়ার কথা ছিল। সেই মতো ২২ মে জেট এয়ারওয়েজের উড়ানে ৩০টি বিজনেস ক্লাস বার্থ বুকিং করেছিল বিসিসিআই। জেট এয়ারওয়েজের অনির্দিষ্টকালের শাটডাউনের জেরে এখন বিকল্প পরিকল্পনা করতে হচ্ছে বোর্ড কর্তাদের।

বিশ্বকাপের দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। সেই মতো বিলেতে বিশ্বকাপ খেলতে যাওয়ার জন্য টিম ইন্ডিয়ার ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের বিমানের বিজনেস ক্লাব বার্থের টিকিটও বুক করে ফেলেছিল বিসিসিআই। এদিকে জেটের পরিসেবা বন্ধের ফলে একটু হলেও সমস্যায় পড়ে গিয়েছেন বোর্ড কর্তারা। কারণ, একসঙ্গে ৩০ জনের বিজনেস ক্লাসের টিকিট অন্য কোনও এয়ারলাইন্সে পাওয়া নিয়ে। সূত্রের খবর বিশ্বকাপের অন্যতম স্পনসর এমিরেটস এয়ারলাইন্সের সঙ্গে কথাবার্তা চালাচ্ছেন বোর্ড কর্তারা। পাশাপাশি ভারজিন এয়ারওয়েজের সঙ্গেও কথা বলছেন বোর্ড কর্তারা। গতবার এই ভারজিন এয়ারওয়েজের উড়ানেই ইংল্যান্ড সফরে গিয়েছিল টিম ইন্ডিয়া। তেমন হলে ভারতীয় দলের কয়েকজন সাপোর্ট স্টাফকে অন্য ক্লাসে ব্যবস্থা করে দেওয়া হবে। কারণ অন্তত ২৫টি বিজনেস ক্লাসের টিকিট প্রয়োজন ভারতীয় দলের ক্রিকেটারদের জন্য।

২২মে এই তারিখেই ইংল্যান্ডে উড়ে যাবে ভারতীয় বিশ্বকাপ দল। কারণ ২৫ মে নিউ জিল্যান্ডের বিরুদ্ধে ভারতের প্রথম ওয়ার্ম আপ গেম রয়েছে টিম ইন্ডিয়ার। তাই যেন তেন প্রকারেণ ২২মে বিলেত উড়ে যাবে বিরাট বাহিনী।

 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

সংবাদটি শেয়ার করুন:

© All rights reserved © 2018-2019  Sabuzbd24.Com
Design & Developed BY Sabuzbd24.Com