রবিবার , ডিসেম্বর 16 2018
হোম / সারাদেশ / জোর পূর্বক স্কুলের মাঠ দখল করে গাছ রোপন : ঘটনায় সমালোচনার ঝড়
Jharambari High School Mathe Gas (Sabuzbd24)

জোর পূর্বক স্কুলের মাঠ দখল করে গাছ রোপন : ঘটনায় সমালোচনার ঝড়

সবুজ বিডি ২৪, স্টাফ রিপোর্টাসঃ

পীরগঞ্জ উপজেলার চৈএকোল ইউপির খাসতালুক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ঝাড়আম বাড়ী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠ দখলের  ও ধংসের ষড়যন্র এখনো চলছে। এই বিষয়ে সংশ্লিষ্টদের নেক নজর না থাকায়, স্কুল স্থাপনের সময়ের সেই জমি দাতার সন্তানেরা এখনো বেপরোয়া হয়ে স্কুল মাঠ দখলে নিয়ে গাছের চারা রোপন করেছে ।কিছু দিন আগে জমি দাতার সন্তানেরা মাঠ দখলের জন্য মাঠের মাঝখান দিয়ে মাটিতে অনেক গর্ত করে, এখন আবার পুরা  স্কুল মাঠে গাছ রোপন করল জমি দাতার সন্তানেরা।

Jharambari High School Mathe Gas (Sabuzbd24)

শিক্ষা প্রতিষ্ঠানে এমন ধিক্কার জনক ঘটনার জন্ম হওয়ায়, স্হানীয়দের মাঝে চলছে আলোচনা সমালোচনা ঝড়। জানা গেছে যে, ৬০ বছর আগে জমি দান করা হলে, শিক্ষা প্রতিষ্ঠানটি গড়ে ওঠে। এ বিষয়ে দুই বিদ্যালয়েয়র  প্রধান শিক্ষক ছাইফুল ইসলাম ও রহিম তালুকদার এর কাছে জানতে চাওয়া হলে ওনারা জানান, খুব তাড়াতাড়ি আমরা ব্যাবস্হা নিব, এই বিষেয়ে আগেই আমরা উদ্ধর্তন কর্মকর্তাদের জানিয়েছি। তাছাড়া থানায় ও অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।শিক্ষা প্রতিষ্ঠানে এই রকম অরাজকতা কখনো স্থায়ী হবে না বলে মনে করছে স্থানীয়রা। আমরা দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য উর্দ্ধতন কর্মকর্তাদের ও সকলের সুদৃষ্টি কমনা করছি।

জনপ্রিয় পোষ্ট আপনার ভাল লাগতে পারে দেখুন “সবুজ বিডি ২৪“ এর সাথে থাকার জন্য ধন্যবাদ।

ফুলপুরে তাক্ওয়া অসহায় সেবা সংস্থা’র পক্ষ থেকে প্রতিবন্ধীদের নিয়ে বিনোদন মূলক অনুষ্ঠান। 

তপু রায়হান রাব্বি,ফুলপুর(ময়মনসিংহ)প্রতিনিধিঃ  ময়মনসিংহের ফুলপুর উপজেলার আজ ২৬ অক্টোবর রোজ শুক্রবার বিকাল ৩ টায় ৬নং …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।