Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / বিনোদন / টাকা দিয়ে স্বামীকে ডিভোর্স দিলেন নুসরাত!

টাকা দিয়ে স্বামীকে ডিভোর্স দিলেন নুসরাত!

বিনোদন ডেস্ক:

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। গত পাঁচ বছর আগে ভিক্টর ঘোষ নামের একজনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলে জোর গুঞ্জন রয়েছে। কিন্তু গত বছর না কি তাদের সম্পর্কে অবনতি হয়। এরপর আরেকটি সম্পর্কে জড়ান এই অভিনেত্রী। এখন শোনা যাচ্ছে এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে নুসরাতের বিয়ের কথা। আর সে কারণে আগের স্বামীকে ডিভোর্স দিয়েছেন নায়িকা।

অনেক দিনই ডুবে ডুবে জল খেয়েছেন কলকাতার এই জনপ্রিয় অভিনেত্রী। তাতে জল অনেক ঘোলা হয়েছে। গোপনে বিয়ে করা ভিক্টর ঘোষের সঙ্গে তার সম্পর্ক বহুদিন থেকে ভালো ছিল না। ভিক্টরের অভিযোগ নুসরাতের বিরুদ্ধে পরকীয়ার। তাদের দাম্পত্যকালে এক প্রযোজক ও এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে ঘনিষ্ঠতা হয় নুসরাতের।

এই গোপন বিয়ে এবং দাম্পত্য কলহের কথা কোনো দিন স্বীকার করেননি নুসরাত। এমনকি স্বামী ভিক্টরকে তিনি বরাবর কেবল বন্ধু হিসেবে চালিয়ে গেছেন। সাংবাদিকরা একটু গভীরে গিয়ে প্রশ্ন করলে এড়িয়ে গেছেন। কিন্তু শেষ পর্যন্ত কোনো কিছুই আর গোপন রাখতে পারলেন না নায়িকা। ভিক্টরের সঙ্গে তার সম্পর্কের তিক্ততা আদালত পর্যন্ত গড়িয়েছে। আর তাতেই বেরিয়ে থলের বিড়াল।

ইতোমধ্যে তাদের বিবাহবিচ্ছেদও হয়ে গেছে। ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম বলছে, জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে আইনিভাবে ডিভোর্স হয়েছে নুসরাত ও ভিক্টরের।

বিবাহবিচ্ছেদের ক্ষেত্রে বিশেষ নজির দেখিয়েছেন ওপার বাংলার জনপ্রিয় এ মুসলিম অভিনেত্রী। ভিক্টরকে মোটা অঙ্কের টাকা দিয়ে তার কাছ থেকে ডিভোর্স নিতে হয়েছে তাকে। সাধারণত স্ত্রীকে দেনমোহর এবং বিভিন্ন খরপোষের টাকা দিয়ে তালাক সম্পন্ন হয়। কিন্তু ডিভোর্স পেতে অভিনেত্রী নুসরাত উল্টো তার স্বামীকেই টাকা দিয়েছেন। ডিভোর্সের জন্য আদালতের দ্বারস্থ হলে ভিক্টর নুসরাতের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করেন।

সনাতন ধর্মের একজনকে বিয়ে করে সোশ্যাল মিডিয়ায় এমনিতেই বহুবার সমালোচিত হয়েছেন মুসলিম নায়িকা। এখন বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ায় নতুন করে সমালোচিত হচ্ছেন।

তবে নুসরাত ভিক্টরের সঙ্গে তার বিয়েটাই অস্বীকার করতে চাচ্ছেন। তার যুক্তি ভিক্টরের সঙ্গে তার কখন বিয়েই হয়নি। তারা ভালো বন্ধু ছিলেন, সঙ্গী ছিলেন।

শাকিব খানের এ নায়িকার ভাষ্য- ‘যারা আমার ডিভোর্স নিয়ে কথা বলছেন, আমার বিয়েতে কি তারা খেতে এসেছিলেন? ইদানীং আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক গুজব রটেছে। এতে আমার বা আমার পরিবারের কিছু এসে যায় না। কথাগুলো আমরা মানিও না।’

২০১১ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নুসরাত। ওই ছবির নায়ক ছিলেন জিৎ। অভিষেকেই নজর কেড়েছিলেন পশ্চিম বাংলার এই সুন্দরী। তার ঝুলিতে আছে ‘খোকা ৪২০’, ‘খিলাড়ি’, ‘অ্যাকশন’, ‘জামাই ৪২০’, ‘লাভ এক্সপ্রেস’ ‘বলো দুর্গা মাই কি’র মতো ব্যবসাসফল ছবি। গত বছর ‘নাকাব’ ছবিতে কাজ করেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সঙ্গে। তবে গত কয়েক দিন ডিভোর্সসংক্রান্ত বিষয় নিয়ে বেশ ঝামেলাই পোহাচ্ছেন নায়িকা।

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

‘চামড়া ফর্সা হলেই নায়িকা হওয়া যায় না’

বিনোদন ডেস্ক: বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রীর নাম রোজিনা। আশি ও নব্বই দশকের এই জনপ্রিয় নায়িকা ...