Download WordPress Themes, Happy Birthday Wishes
Home / সারাদেশ / চট্রগ্রাম / টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
প্রতিকী ছবি।

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। বুধবার (১০ জানুয়ারি) রাত দেড়টার দিকে উপজেলার সাবরাং খুরেরমুখ এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। 

পুলিশ জানিয়েছে, নিহত দুইজনই ইয়াবা ব্যবসায়ী। ইয়াবা ব্যবসায়ীরা হলেন- স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত আব্দুর রশিদ প্রকাশ ডাইল্যা (৪৭) এবং আবুল কালাম (৩৫)। নিহত আব্দুর রশিদ টেকনাফের সাবরাং কচুবুনিয়া এলাকার মৃত এনাম শরীফ এবং আবুল কালাম  কাটা বনিয়ার আব্দুর রহমানের ছেলে।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সোয়া একটার দিকে টেকনাফ থানার একদল পুলিশ তার নেতৃত্বে সাবরাং খুরেরমুখ এলাকায় অস্ত্র উদ্ধারে যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়েই পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ইয়াবা ব্যবসায়ীরা। এতে টেকনাফ থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফরহাদ, কনস্টেবল হৃদয় গুলিবিদ্ধ হন।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়। এছাড়াও ঘটনাস্থল থেকে ৫টি দেশীয় অস্ত্র ও ২২ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

তিনি জানান, নিহতরা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। এদের মধ্যে আবুল কালামের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক, মানব পাচারসহ ১০টি এবং আব্দুর রশিদের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে। 

সব সময় আপডেট নিউজ পেতে আমাদের সাথেই থাকুন- সবুজ বিডি ২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মিরসরাই অর্থনৈতিক জোনে উৎপাদন শুরু হচ্ছে ডিসেম্বর

মিরসরাই প্রতিনিধি : মিরসরাই অর্থনৈতিক জোনে আগামী ডিসেম্বর মাসে প্রথম শিল্প হিসাবে আরমান হক ডেনিম ...